বঙ্গবন্ধু টি ২০ তে ৪ বছর পর বরিশাল

৩৫

মোঃ জাহাঙ্গীর আলম শান্ত,ডেস্ক রিপোর্টঃ বঙ্গবন্ধু-২০ কাপ টুর্নামেন্টের মাধ্যমে দীর্ঘ চার বছর পরে টি-২০ ক্রিকেটে অংশ নিচ্ছে বরিশাল বিভাগ। এরই মধ্যে ফরচুন বরিশাল নামের টিম গঠনের পাশাপাশি নামিদামি খেলোয়াড়দের নিয়ে সাজানো হয়েছে দল। চলতি মাসেই টুর্নামেন্ট মাঠে গড়াবে।

আর তাই বরিশালের ক্রীকেট প্রেমীদের মধ্যে ব্যাপক আনন্দ উদ্দীপনা বিরাজ করছে। তারা সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে বিভিন্ন ভাবে অভিনন্দন জানাচ্ছেন ফরচুন বরিশাল টিম, টিমের খেলোয়াড় এবং টিমের স্বত্বাধিকারীকে।

এরই অংশ হিসেবে শুক্রবার বিকালে ‘ফরচুন বরিশাল’ টিমকে শুভেচ্ছা জানিয়ে নগরীতে বর্ণাঢ্য মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন ক্রিকেট প্রেমীরা। বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর বিমানবন্দর এলাকা থেকে শুরু হওয়া, মোটরসাইকেল শোভাযাত্রাটি সিঅ্যান্ডবি রোড, বান্দরোড এবং সদর রোডসহ শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কাউনিয়া বিসিকে ফরচুন সুজ কোম্পানির সামনে গিয়ে শেষ হয়।

এসময় ফরচুন সুজ লিমিটেড এর চেয়ারম্যান ও ফরচুন বরিশাল এর স্বত্বাধিকারী মো. মিজানুর রহমানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ র‌্যালিতে অংশগ্রহণ করেন। র‌্যালিটি শহর প্রদক্ষিণকালে ‘ফরচুন বরিশাল’ টিমকে অভিনন্দন জানিয়ে স্লোগান এবং উচ্চ শব্দে গান বাজিয়ে আনন্দ উল্লাস করেন ক্রিকেট প্রেমীরা।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.