বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে কাজ করতে হবে : মহিউদ্দিন মহারাজ

১৪

সঞ্জয় বৈরাগী,পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মহিউদ্দিন মহারাজ বলেছেন, বঙ্গবন্ধু একটি ইতিহাস, একটি মানচিত্র। যার জন্ম না হলে আমরা এমন একটি দেশ পেতাম কিনা সন্দেহ। তাই বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে সবাইকে যে যার স্থান থেকে কাজ করে যেতে হবে।
রবিবার দুপুরে পিরোজপুরের কাউখালী উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ যে ঐক্যবদ্ধ তা এই সভায় তা প্রমাণ হয়েছে। এভাবেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে নিজ নিজ অবস্থান থেকে আওয়ামী লীগের নেতাকর্মীদের কাজ করতে হবে। ব্যক্তি স্বার্থে নয়, জনগণের কল্যাণে পদের দায়িত্ব পালন করতে হবে। গঠনতন্ত্র অনুযায়ী দল চলবে।অন্য কারো কথায় সংগঠন চলবে না।

উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ. কে.এম আব্দুস শহীদের সভাপতিত্বে অনুষ্ঠিত পরিচিতি সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুনীল কুন্ডু, সাবেক ভাইস চেয়ারম্যান ও সহ-সভাপতি কামরুজ্জামান মিঠু, সহ-সভাপতি জাকির হোসেন দুলাল, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাহামুদ খান খোকন, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান শেখ সামসুদ্দোহা চানঁ, যুগ্ন-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শাহাজাদী রেবেকা শাহীন চৈতী, যুগ্ন-সাধারণ সম্পাদক বিশ^জিৎ পাল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মামুন হোসাইন বাবলু জমাদ্দার, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন প্রমূখ। সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন।

উল্লেখ্য, ২০২০ সালের ২৩ ফেব্রুয়ারি পুরাতন হাসপাতাল মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এর প্রায় ১০ মাস পর গত নভেম্বর মাসের শেষ দিকে পূর্ণাঙ্গ কমিটি জনসমক্ষে প্রকাশিত হয়। এতে ৭১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির নাম রয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.