বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বাগেরহাটে প্রতিবাদ সভা ও মানববন্ধন

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ- কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙার প্রতিবাদে বাগেরহাটে সরকারি কর্মকর্তারা মানববন্ধন ও প্রতিবাদ সভা পালন করেছেন।

শনিবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় বাগেরহাট কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জেলায় কর্মরত সরকারি কর্মকর্তারা এই প্রতিবাদ সমাবেশ করেন।

বাগেরহাট জেলা প্রশাসক মো. মামুনুর রশীদের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, বাগেরহাট জেলা ও দায়রা জজ গাজী রহমান, পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, জেলা মৎস্য কর্মকর্তা ড. মো. খালেদ কনক, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোছাব্বেরুল ইসলাম, বাগেরহাট সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রদীপ কুমার বকসী প্রমুখ।

এছাড়া, বাগেরহাটে কর্মরত সকল সরকারি দপ্তরের দপ্তর প্রধান ও প্রথম শ্রেণির কর্মকর্তারা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশগ্রহণ করেন।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সম্মান মানে বাংলাদেশের সম্মান। বঙ্গবন্ধুকে অপমান করা মানে বাংলাদেশকে অপমান করা। আর বঙ্গবন্ধুর অপমান বাংলাদেশের মানুষ সহ্য করবে না। আপনারা যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার মত দুঃসাহস দেখিয়েছেন তাদেরকে বলছি এটা শাস্তিযোগ্য অপরাধ। আপনারা এসব অন্যায় কাজ থেকে বিরত থাকুন। বাংলাদেশের আপামর জনতা এসব মৌলবাদী শক্তিকে সহ্য করবে না।

একই সাথে সমাবেশ থেকে জাতির পিতা, স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতি সামান্যতম অবমাননাও রুখে দেওয়ার দৃপ্ত শপথ ব্যক্ত করেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.