বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বাগেরহাটে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

১০

মোঃমাসুদ পারভেজ,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ- কুষ্টিয়ায় রাতের অন্ধকারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানে ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে বাগেরহাট সদরের বেমরতা ইউনিয়নের বৈটপুর বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত সচেতন এলাকাবাসী।

বুধবার (৯ ডিসেম্বর) সকালে বৈটপুর এলাকা থেকে মিছিলটি শুরু হয়ে বাগেরহাট চিংড়ি গবেষনা কেন্দ্রের সামনে প্রধান সড়কে ঘন্ঠাব্যাপি মানববন্ধন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও বেমরতা ইউনিয়নের চেয়ারম্যান মনোয়ার হোসেন টগর, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি শেখ জহিরুল ইসলাম লিটু, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি আজম আলী হাওলাদার, সাধারন সম্পাদক শাহীন হাওলাদার, সদর উপজেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি ফারুখ হোসেন খান, ৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি কার্জন শেখ প্রমুখ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালী জাতির অস্তিত্ব। বাঙ্গালী জাতির ইতিহাস, ঐতিহ্যের সাথে মিশে আছেন তিনি। বঙ্গবন্ধুকে বাদ দিয়ে বাংলাদেশের কথা চিন্তা করা যায় না। কিন্তু ধর্মীয় নেতা বাবু নগরী ও মামুনুলহক বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে যে কথা বলেছে তা বাঙ্গালী জাতি মেনে নিবে না। বাবু নগরী ও মামুনুলহককে অবিলম্বে জাতির কাছে নি:শর্ত ক্ষমা চেয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে দেয়া উস্কানীমুলক বক্তব্য প্রত্যাহারের আহবান জানান ও রাতের অন্ধকারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাস্কর্য ভাঙ্গায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় এনে শাস্তির দাবি জানান।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.