বকশীগঞ্জের বগারচরে ডাঃ আব্দুল আজিজ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত

৭৩

মেহেদী হাসান,জেলা প্রতিনিধি,জামালপুরঃ জামালপুর জেলার বকশীগঞ্জের বগারচর ইউনিয়নের মুরারপাড়া গ্রামে প্রীতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। আজ রবিবার বিকাল ৩.০০ ঘটিকায় মুরারপাড়া স্পটিং ক্লাব কর্তৃক আয়োজিত আলহাজ্ব সাইদুজ্জামান ফুটবল মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন প্রাক্তন ফুটবলার আব্দুর রাজ্জাক।

তিনি “দৈনিক সাহসী কন্ঠ” কে জানান, উক্ত খেলায় মেম্বার বাড়ি ফুটবল একাদশ বনাম দক্ষিণ মুড়ার পাড়া ইলেভেন স্টার ফুটবল একাদশ অংশগ্রহণ করে। আজকের খেলায় মেম্বার বাড়ি ফুটবল একাদশ ২-১ গোলে দক্ষিণ মুড়ার পাড়া ইলেভেন স্টার ফুটবল একাদশকে হারিয়ে জয়লাভ করে।

প্রধান পৃষ্টপোষক জনাব জাহিদুল ইসলাম প্রিন্স জানান,অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক জনাব মোঃ আক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক জনাব মোসাদ্দেকুর রাহমান প্রমানিক (চেয়ারম্যান পদ প্রার্থী), সহ সভাপতি ছিলেন মোঃ সফিউল্লাহ সফিক (সাবেক মেম্বার), বিশেষ অতিথি ছিলেন মোঃ হাফুজুর রহমান ইন্নাল (বর্তমান মেম্বার)। আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সুলাইমান হোক,বীর মুক্তিযুদ্ধা আব্দুর রসিদ ও মোনুয়ার হোসেন।

উক্ত খেলার সহসভাপতি মোঃ সফিউল্লাহ সফিক “দৈনিক সাহসী কন্ঠ”কে জানান, আমন্ত্রিত অতিথি হিসাবে ছিলেন ইঞ্জিনিয়ার মেহেদী হাসান, মোঃ দেলোয়ার হোসেন, একরামুল হাসান আকাশ, সৈয়দ সালাউদ্দিন আপন, ওসমান গুণী বিদ্যুত, মোঃ রাকিবুল হাসান ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

শতশত নারী পুরুষ দর্শনার্থী খেলা উপভোগ করেন। খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। চ্যাম্পিয়ন দল ও রানার্সআপ দলের মাঝে দুইটি এলইডি টিভি, মেডেল ও ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.