বকশীগঞ্জের ধানুয়া কামালপুর ইউনিয়নে বাংলাদেশ মানবাধিকার কমিশনের পরিচিতি সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত

৭৩

মেহেদী হাসান, জেলা প্রতিনিধি, জামালপুরঃ

গত কাল ২৩ জানুয়ারি রোজ শনিবার বকশিগঞ্জে ধানুয়া কামালপুর ইউনিয়ন শাখার নির্বাহী সভাপতি আবুল খায়ের আজাদ ও সাধারণ সম্পাদক প্রভাষক মো.মিজানুর রহমানের উপস্হাপনায়, নির্বাহী সদস্য জনাব,আব্দুর রউফের কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের উদ্বোধক হিসাবে উপস্হিত ছিলেন, জনাব নজরুল ইসলাস সওদাগর বকশীগঞ্জ পৌর মেয়র ও সভাপতি বাংলাদেশ মানবাধিকার কমিশন বকশীগঞ্জ উপজেলা শাখা, প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন জনাব আব্দুর রউফ তালুকদার চেয়ারম্যান,উপজেলা পরিষদ বকশীগঞ্জ।

আমন্ত্রিত অতিথিদের পুস্পস্তবক দিয়ে শুভেচ্ছা জানান, অত্র শাখার সভাপতি জনাব মেসবাউল হক তুহিন, সাধারণ সম্পাদক প্রভাষক মিজানুর রহমান, নির্বাহী সভাপতি আবুল খায়ের আজাদ, অর্থ সম্পাদক রেজাউল করিম, যুগ্ম সম্পাদক মাজহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস শাহ, আন্তর্জাতিক সম্পাদক রহমত আলি হাসান, প্রচার সম্পাদক হাসানুর রহমান।

বাংলাদেশ মানবাধিকার কমিশন ধানুয়া কামালপুর শাখার সভাপতি জনাব মোঃ মেসবাউল হক তুহিনের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন বকশীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জনাব আব্দুর রউফ তালুকদার, বকশীগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও পৌর মেয়র জনাব নজরুল ইসলাম সওদাগর, সাধারণ সম্পাদক শিক্ষানবিস আইনজীবি জনাব জাহানারা আকতার, ধানুয়া কামালপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোস্তফা কামাল, বীর মুক্তিযুদ্ধা ও সাবেক চেয়ারম্যান জনাব মুজিবুর রহমান, মেরুরচর ইউনিয়নের চেয়ারম্যান জনাব জাহিদুল ইসলাম জিহাদ, বকশীগঞ্জ পৌর শাখার সভাপতি মোসাদ্দেকুর রহমান ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী নাদিম, ধানুয়া কামালপুর ইউনিয়নের মানবাধিকার কমিশনের নির্বাহী সভাপতি জনাব আবুল খায়ের আজাদ ও সাধারণ সম্পাদক প্রভাষক মো.মিজানুর রহমান প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে সাংগঠনিক সম্পাদক ইলিয়াস শাহ, সাংস্কৃতিক সম্পাদক রাহুল রাকসাম ও নির্বাহী সদস্য নুর হোসেনের পরিচালনায় আদিবাসী মেয়েদের এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মেয়র নজরুল ইসলাম সওদাগর, জাহানারা আকতার ও প্রভাষক মিজানুর রহমানের পরিচালনায় আকর্ষনীয় লটারির ব্যবস্থা করা হয়। উক্ত লটারির প্রথম পুরস্কার বিজয়ী আইন বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম সোহাগ, ২য় পুরস্কার বিজয়ী মেয়র নজরুল ইসলাস সওদাগর ও তৃতীয় পুরস্কার বিজয়ী সহসভাপতি আবু যাইদ অপু। অনুষ্ঠান শেষে সবার জন্য উন্নত খাবার পরিবেশন করা হয়। উক্ত মতবিনিময় সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও লটারি আয়োজনে উপস্থিত আমন্ত্রিত অতিথি ও সকল সদস্যবৃন্দের মাঝে আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.