বকশিগঞ্জের কামালপুরে প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্বোধন

৬০

 


মেহেদী হাসান, জেলা প্রতিনিধি, জামালপুরঃ

বকশিগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নে মুজিব শতবর্ষ উপলক্ষে ধানুয়া কামালপুর শহীদ মিনার প্রাজ্ঞনে “কমালপুর ব্যাডমিন্টন টুর্নামেন্ট কমিটি” কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ এর শুভ উদ্বোধন করা হয়। আজ ২৯ জানুয়ারি শুক্রবার রাত ৮.০০ ঘটিকায় এর উদ্বোধন করা হয়।

উক্ত খেলার পৃষ্ঠপোষক জনাব মোঃ জাহাঙ্গীর আলম (ডেপুটি সেল্স ম্যানেজার, এসিআই, এ্যানিমেল হেল্থ) দৈনিক সাহসী কন্ঠে’কে জানান, ধানুয়া কামালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক
জনাব মোঃ মেসবাউল হক তুহিনের তত্ত্বাবধানে উক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব মোস্তফা কামাল চেয়ারম্যান, ধানুয়া কমালপুর ইউনিয়ন।

আনুষ্ঠানিক উদ্বোধন শেষে তিনি বলেন, খেলাধুলার বিষয়ে বর্তমান সরকারের পদক্ষেপ রয়েছে। খেলাধুলা সম্পৃক্ত থাকলে বর্তমান যুবসমাজ কখনো খারাপ পথে যাবে না, মাদকাসক্ত হবেনা। তাই দেহ মন সুস্থ রাখতে হলে আমাদের সব সময় খেলাধুলার প্রতি আগ্রহী হতে হবে।

উদ্বোধন অনুষ্ঠানে খেলার পৃষ্ঠপোষক জনাব মোঃ জাহাঙ্গীর আলম বলেন, খেলাধুলার মাধ্যমে যে কোন মানুষ নিজেকে সমাজে নতুন করে পরিচিত করে তুলতে পারে। তিনি সকল খেলোয়ারদের প্রতি খেলার সুস্থ্য পরিবেশ বজায় রেখে একটি সুন্দর খেলা উপহার দেওয়ার আহব্বান জানান।

আজ ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে খামার গেদরা ব্যাটমিন্টন ক্লিব বনাম পাপ্পু খেলাঘর অংশগ্রহণ করে। উক্ত খেলায় খামার গেদরা ব্যাটমিন্টন ক্লিবকে হারিয়ে পাপ্পু খেলাঘর জয় লাভ করে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ মোশারফ হোসেন সমাজ সেবক,আনোয়ার হোসেন (আনু), বিশেষ অতিথি ও আমন্ত্রিত অতিথি বৃন্দ। উক্ত খেলার সহযোগীতায় ছিলেন মোঃ বিপ্লব, আল-আমিন,বিপুল, সাওন, আরিফ, উদয় প্রমুখ।

ব্যাডমিন্টন টুর্নামেন্ট পরিচালনা কমিটির তত্ত্বাবধানে আরও উপস্থিত ছিলেন সাংবাদিক ইঞ্জিনিয়ার মেহেদী হাসান ও টুর্নামেন্টের সকল সদস্যবৃন্দ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.