ফ্রি মেডিকেল ক্যাম্প- বরিশাল

২৮

মোঃ সাইফুল ইসলাম (ইমরান),বরিশাল সদর: রয়েল সিটি হাসপাতাল, বরিশাল এর চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পিং সেবা এর উদ্বোধন করেছেন বরিশালের রেঞ্জ ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম। মঙ্গলবার সকাল ১০ টায় এয়ারপোর্ট (বিএমপি) থানাধীন রায়পাশা কড়াপুর ইউনিয়নের নিসর্গ পার্কে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বলেন, নিঃসন্দেহে এটি একটি মহৎ উদ্যোগ; মানবসেবা পরম ধর্ম।

এসময় প্রধান অতিথি ফ্রি মেডিকেল ক্যাম্পিং এর মতো এই মহতী উদ্যোগের ভূয়ষী প্রশংসা করেন। তিনি বলেন, এতদাঞ্চলের প্রত্যন্ত এলাকায় এ ধরনের ফ্রি মেডিকেল ক্যম্পের সেবা পেলে সাধারণ মানুষ উপকৃত হবে। তারা খুব কাছ থেকে মেডিকেল সেবা গ্রহণ করতে পারবে। এর দ্বারা জনগণের দোরগোড়ায় প্রয়োজনীয় মেডিকেল সেবা পৌঁছে যাবে। তিনি ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজকদের বিশেষভাবে ধন্যবাদ জানান। অন্যদেরকেও এই কাজের সাথে সম্পৃক্ত হয়ে মানুষের সেবায় এগিয়ে আসার আহবান জানান রেঞ্জ ডিআইজি।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, বরিশাল জেলা, স্টাফ অফিসার টু ডিআইজি, বরিশাল রেঞ্জ, অফিসার ইনচার্জ, এয়ারপোর্ট থানা, বিএমপি, বরিশাল, বিশেষজ্ঞ চিকিৎসক সহ রেঞ্জ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.