ফুডব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থা এর ৩য় ইভেন্ট সম্পন্ন

৩৩

মোঃমাসুদ পারভেজ,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ- বাগেরহাটের মোংলায় ফুডব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থা এর ৩য় ইভেন্ট সম্পন্ন করলো সোমবার (১৫ই ফেব্রুয়ারী)।এসময় তারা দিনব্যাপী মোংলা ব্যাসেল, পিকনিক কর্ণার, মামার ঘাট, মোংলা বাস ষ্টান্ড সংলগ্ন ২০০ জন অসহায় ও পথ শিশুদের মাঝে খাবার বিতরন করেন।

ফুডব্যাংকিং খুলনা শাখা ও ফুডব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থা এর ভলান্টিয়ার ইসরাত জাহান কনার পরিচালায় এ খাবার ২০০ অসহায় ক্ষুদার্ত মানুষদের মাঝে বিতরণ করা হয়।
এ সময় আরো উপস্হিত ছিলেন,ফুডব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থা এর মোংলা উপজেলার ভলান্টিয়ার জামান, শাকিল, মেহেদী, আল-আমিন প্রমুখ।

এ সময় তারা আহব্বান জানান, আপনার অনুষ্ঠানে বা রেস্টুরেন্টে বেঁচে যাওয়া খাবার নষ্ট বা ফেলে না দিয়ে তুলে দিন “ফুড ব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থা” হাতে, রাত যতই হোক আপনার দেয়া খাবারগুলো আমরা পৌঁছে দিব সুবিধা-বঞ্চিত, অসহায় ও ক্ষুধার্ত মানুষের কাছে।
হেল্পলাইন:+8801641-460490

উল্লেখ্য শ্রী শ্রী জগন্নাথ সেবা সংঘ,বুড়িরডাঙ্গা, দিগরাজ থেকে সকাল ৭টায় ফোন আসে তাদের একটি ধর্মীয় অনুষ্ঠান শ্রী শ্রী হরিঁচাদ ঠাকুরের মহোৎসব, সেখানে ভাত,তরকারি,ডাল সবমিলিয়ে ২০০+জনের মতন খাবার বেচে যায়। খাবার গুলো তুলে দিতে চান ফুডব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থা এর হাতে।তখনই সেখানে তাদের মেম্বাররা যেয়ে খাবার সংগ্রহ করে। তা অসহায় ক্ষুদার্ত মানুষদের মাঝে বিতরণ করে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.