ফরচুন গ্রুপের এর সৌজন্যে বরিশালে মাধকপয়সার দুর্গাসাগরে বৃক্ষরোপন

২৮

মো: সাইফুল ইসলাম (ইমরান),বরিশাল সদরঃ ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর সৌজন্যে নির্মিত ওয়াশব্লক, ফলদ বৃক্ষরোপণ ও সৌন্দর্যবর্ধন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার ২ জানুয়ারি বরিশাল জেলার বাবুগঞ্জে অবস্থিত সৌন্দর্যম-িত বিনোদন কেন্দ্র দুর্গাসাগরে ওয়াশব্লক, বৃক্ষরোপণ ও সৌন্দর্যবর্ধন কাজের উদ্বোধন করেন জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান ও ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান মিজানুর রহমান।

এসব কার্যক্রমের পাশাপাশি ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর সৌজন্যে নামাজের জন্য অজুখানার সুব্যবস্থা করা হয়েছে দুর্গা সাগরের অভ্যন্তরে। ওয়াস ব্লকের উদ্বোধন শেষে জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান এবং ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান মিজানুর রহমান ফলদ বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এছাড়া বিদায়ী জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান মিজানুর রহমান কে সাথে নিয়ে দুর্গাসাগরের সৌন্দর্য উপভোগের পাশাপাশি পাখির খাঁচা ও হরিণের খাঁচা পরিদর্শন, মাছ এবং পাখির মধ্যে খাবার বিতরণ করেন।

ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান মিজানুর রহমান কে ধন্যবাদ জানিয়ে জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান বলেন, বিনোদনপ্রেমীদের জন্য ফরচুন গ্রুপ একনিষ্ঠ ভাবে কাজ করে যাচ্ছে। একই সাথে জেলা প্রশাসক আগামীতেও সার্বিক সহযোগিতার জন্য ফরচুন গ্রুপের প্রতি আহ্বান জানান।

এ সময় ফরচুন গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান মিজানুর রহমান জানান, মাস্টার প্ল্যান অনুযায়ী এগিয়ে গেলে দুর্গাসাগর কে দেশের অন্যতম সেরা বিনোদন কেন্দ্র হিসেবে গড়ে তোলা সম্ভব। দুর্গাসাগরের সৌন্দর্যবর্ধনে ফরচুন গ্রুপ সবসময় পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.