ফকিরহাটে আনন্দ টিভির সাংবাদিককে হত্যার হুমকী

১৯

ইকরামুল হক রাজীব,ব্যুরো প্রধান,খুলনা: সারাদেশে বিএমএসএস’র তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড়। বাগেরহাটের ফকিরহাটে একাধিক অপকমের্র সংবাদ প্রকাশের পর আনন্দ টেলিভিশনের বাগেরহাট জেলা প্রতিনিধি, দৈনিক আমাদের সময়, দৈনিক নওয়াপাড়া পত্রিকার ফকিরহাট উপজেলা প্রতিনিধি এবং প্রেসক্লাব ফকিরহাট এর সভাপতি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সাংবাদিক শেখ শিহাব উদ্দিন রুবেল কে হত্যার হুমকি প্রদান করেছে, ফকিরহাট উপজেলা মানসা বাহিরদিয়া ইউনিয়ন এর গাবখালী গ্রামের আব্দুল হালিম ঢালীর ছেলে আব্দুল্লাহ আল জনি ঢালী।

এ ব্যাপারে শিহাব উদ্দিন রুবেল ফকিরহাট মডেল থানায় উপস্থিত হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে জনি ঢালীর নামে একটা সাধারণ ডায়েরি করেন যার নাম্বার ৯১৫,তারিখ ২৩-০৪-২০২১।
সাধারণ ডায়েরিত তিনি গত ইং ১৪-৪-২০২১ তারিখ থেকে ২২-৪-২০২১ তারিখ পর্যন্ত বিভিন্ন পত্র পত্রিকা, টিভি চ্যানেল, সামাজিক যোগাযোগ মাধ্যমে জানি ঢালির নামে আবাসিক হোটেলে পতিতাবৃত্তির ব্যাবসা পরিচালনা, ইন্দোনেশিয়ার এক নারীকে বিয়ে করে দুটো বাচ্চা নষ্ট করে। একটা ১ বছরের বেশি বয়সের বাচ্চা রেখে সেই নারীর সাথে প্রতারণা করে, ২৫ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে দেশে এসে একাধিক অপকর্মে লিপ্ত হয়েছে।

সর্বশেষে সরকারি জায়গার গাছ কেটে নেওয়ার সংবাদ প্রকাশের পর ক্ষিপ্ত হয়ে গত ২৩/৪/২০২১ তারিখে সাংবাদিক শেখ শিহাব উদ্দিন রুবেল কে কেন তার নামে সংবাদ প্রকাশ করেছে তার জন্য। তখন অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকলে, তাকে গালিগালাজ না করার অনুরোধ করলে একপর্যায়ে তাকে জীবন নাশের হুমকি সহ দেখে নিবে বলে চলে যায়।

এ বিষয়ে ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাইদ মোঃ খায়রুল আনাম সাংবাদিকদের জানান, সাংবাদিককে হত্যার হুমকির বিষয়ে আমাদের থানায় একটা সাধারণ ডায়েরি করেছে। আমরা বিষয়টি তদন্ত পৃর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

এদিকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি(বিএমএসএস) এর কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শেখ শিহাব উদ্দিন রুবেলকে হত্যার হুমকির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান এবং কেন্দ্রীয় মহাসচিব মো: সুমন সরদার সহ কেন্দ্রীয় সকল নেতৃবৃন্দ।

হত্যার হুমকিদাতা এই অপকমের্র মুল হোতা ও আন্তজার্তিক মানের প্রতারক কে দ্রুত আইনের আওতায় যদি না আনা হয়, তাহলে সমাজে দিন দিন অপরাধ বেড়েই চলবে এবং সংগঠনের ও সাংবাদিকদের পক্ষ থেকে সারাদেশে প্রতিবাদ ও মানববন্ধন হবে বলে হুশিয়ারী দেয়া হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.