প্রিমিয়াম ক্রিকেট লীগের ফাইনালে চ্যাম্পিয়ন পোলাডাঙ্গা ফোরস- চাপাইনবয়াবগঞ্জ

মোঃ শরিফুল ইসলাম (মিল্টন),নাচোল, চাঁপাই নবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জে পোল্লাডাঙ্গা সমাজসেবা সংঘ আয়োজিত ৮ম পোল্লাডাঙ্গা প্রিমিয়াম লীগের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে পোলাডাঙ্গা ফোরস। টুর্নামেন্টে ১০টি দল অংশ গ্রহণ করেছিল।

ফাইনালে রোববার রাতে পোলাডাঙ্গা সুপারসকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে পোলাডাঙ্গা ফোর্স। প্রথমে ব্যাট করতে নেমে পোলাডাঙ্গা সুপারস ১১২ রানের টার্গেট দেয় পোলাডাঙ্গা ফোরসকে। যা অনাএসেই টপকে জয় পায় পোলাডাঙ্গা ফোর্স দল।

খেলা শেষে পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার তুলে দেন, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, গ্রামীণ ট্রাভেলস এর চেয়ারম্যান ও আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী আলহাজ্ব মোখলেসুর রহমান।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, পোল্লাডাঙ্গা সমাজসেবা সংঘের সভাপতি আলহাজ্ব একরামুল হক ও সঞ্চালনা করেন, পোল্লাডাঙ্গা সমাজসেবা সংঘের সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক শহীদুল হুদা অলক।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অবসরপ্রাপ্ত শিক্ষক ও ক্রীড়া সংগঠক আব্দুল হান্নান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ।

উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা মিনহাজুল ইসলাম মিনহাজ, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী, যুবলীগ নেতা অহিদুজ্জামান অহিদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। ফ্লাড লাইটের খেলায় দর্শকের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। গত ৬ নভেম্বর টুর্নামেন্টি শুরু হয়েছিল।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.