প্রথম বারের মত ডুয়টে সিআরসি এর কমিটি প্রকাশ- সভাপতি আশরাফুল, সাধারণ সম্পাদক রিয়াদ

৩৪

ডেস্ক রিপোর্টঃ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) শিক্ষার্থীদের সম্মানজনক ক্যারিয়ার গঠন ও দক্ষতা উন্নয়নের মাধ্যমে দক্ষ মানব সম্পদ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে যাত্রা শুরু করলো ডুয়েট ক্যারিয়ার এণ্ড রিসার্স ক্লাব।
সিএসই চতুর্থ বর্ষের শিক্ষার্থী আশরাফুল অ্যাস্ট্রো কে সভাপতি ও মেকানিক্যাল তৃতীয় বর্ষের রিয়াদ আহমেদ কে সাধারণ সম্পাদক করে ক্লাবের প্রতিষ্ঠাকালীন কমিটি ঘোষণা করা হয়।

সোমবার (২১ ডিসেম্বর) রাতে এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্যান পরিচালক প্রফেসর ড. মো. নজরুল ইসলাম ক্লাবের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

ডুয়েট শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো.ওবায়দুর রহমান এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী, ডুয়েট এলামনাই এসোসিয়েশনের সভাপতি ও টেলিফোন শিল্প সংস্থার ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফখরুল হায়দার চৌধুরী। এছাড়াও বন্ধুপ্রতিম দেশ ভারত হতে উপস্থিত ছিলেন লিডারশিপ ট্রেইনার ইন্দ্রজ্যেতি সেনগুপ্ত।

বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যান পরিচালক প্রফেসর ড. মো: নজরুল ইসলাম বলেন,‘বর্তমান সময়ে বিশ্ব দ্রুত পরিবর্তিত হচ্ছে। পরিবর্তনশীল বিশ্বে নিজেকে এগিয়ে রাখতে হলে বইয়ের পড়াশোনার পাশাপাশি এক্সট্রা কো-কারিকুলার অ্যাকটিভিটিস বৃদ্ধি করতে হবে। ডুয়েট ক্যারিয়ার এণ্ড রিসার্স ক্লাব অন্য বিশ্ববিদ্যালয়ের ক্লাব গুলোর সাথে তাল মিলিয়ে এগিয়ে যাবে এই প্রত্যাশা করি।’

ডুয়েট ক্যারিয়ার এণ্ড রিসার্স ক্লাব ক্যারিয়ার রিলেটেড ৬ টি উয়িং নিয়ে পরিচালিত হচ্ছে।
উয়িং গুলোর কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব পেয়েছেন চতুর্থ বর্ষের আফতাবুল ইসলাম শোভন, সুজন সরকার,মেহেদী হাসান,হুসনে আরা লিজা, মশিউর রহমান ও মাসুদ রানা।

সিএসই চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো: মেহেদী হাসান কে ক্লাবের চিফ কো-অর্ডিনেটর ও পরিকল্পনাকারী করে ৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.