প্রতিবেশীর নারিকেল খাওয়ার অপরাধে ছেলেকে মারধর- অভিমানে আত্মহত্যা

১১

ইয়াছিন আলী,সরিষাবাড়ী,জামালপুরঃ জামালপুরের সরিষাবাড়ীতে মাহিন মিয়া (১০) নামে পিংনা নুরানী তালিমূল কোরআন মাদরাসার ছাত্র মাহিম বাবার ওপর অভিমান করে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

গত মঙ্গলবার সকালে উপজেলার পিংনা ইউনিয়নের চিতলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত মাহিন উপজেলার পিংনা ইউনিয়নের চিতলাপাড়া গ্রামের সুরুজ্জামানের ছেলে। সোমবার বিকেলে মাহিন প্রতিবেশীর গাছ থেকে ডাব খায়। বিষয়টি তার পরিবারকে জানানো হলে মাহিনকে বকাবকি ও মারধর করেন বাবা সুরুজ্জামান। পরে পরিবারের ওপর অভিমান করে ফাঁস দিয়ে আত্মহত্যা করে মাহিন।

নিহত মাহিনের মা মাসুদা বেগম জানান, মাহিন ছোট থেকেই দুষ্ট প্রকৃতির। মাঝেমধ্যে বাড়ি থেকে চলে গিয়ে চার পাঁচ দিন পর বাড়িতে ফিরত। এ নিয়ে বকাবকি করলে রাগ করে থাকত। মঙ্গলবার সকাল ১১টার দিকে মাহিন ঘরের দরজা বন্ধ করে কী যেন করছিল। বাইরে থেকে ডাকাডাকি করলে সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে ভেতরে গেলে ছেলের ঝুলন্ত লাশ দেখতে পান।

এ ব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের উপ-পরিদর্শক ফয়জুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলেই ঘটনার রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.