প্রতিবেশীর ধর্ষণে বুদ্ধি প্রতিবন্ধী অন্তঃসত্ত্বা

৩০

ইয়াছিন আলী,সরিষাবাড়ী,জামালপুরঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মহাদান ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় বিলবালিয়া গ্রামে প্রতিবেশীর ধর্ষণে বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরী (১৪) তিনমাসের অন্তঃসত্ত্বা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল ওই কিশোরীর পরিবার অভিযুক্ত বিশু মিয়ার (৩০) বিরুদ্ধে নারী ও শিশু নির্য়াতন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেছে।

মামলা ও পারিবারিক সূত্র জানায়, বিলবালিয়া গ্রামের দরিদ্র পরিবারের প্রতিবন্ধী ওই কিশোরীর বাবা-মা গাজীপুরের কালিয়াকৈরে একটি গার্মেন্টে কাজ করেন। শৈশব থেকে সে গ্রামের বাড়িতে দাদির কাছে থাকে। গত পাঁচ আগস্ট দুপুরে ওই কিশোরীকে বাড়িতে রেখে তার দাদি সাংসারিক কাজে উপজেলা সদরে যান। এ সুযোগে প্রতিবেশী ছায়ের ওরফে বানেছ ফকিরের ছেলে বিশু মিয়া ওই বাড়িতে ঢুকে কিশোরীকে ধর্ষণ করেন। বিষয়টি জানাজানি হওয়ার পর গ্রাম্য মাতব্বরদের কাছে জানালে বিশু কিশোরীকে বিয়ে করবে বলে সময় নেয়।

ধর্ষিতার দাদি জানান, তার নাতিনের শারীরিক গঠনে সন্দেহ হলে গত শনিবার (৭ নভেম্বর) তাকে ডাক্তারী পরীক্ষা করানো হয়। পরীক্ষার রিপোর্টে দেখা যায় যে, প্রতিবন্ধী কিশোরী তিনমাসের গর্ভবর্তী। পরে তিনি বাদি হয়ে মঙ্গলবার জামালপুর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-২ আদালতে বিশু মিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আদালতের বিজ্ঞ বিচারক মামলাটি আমলে নিয়ে, জামালপুর পিবিআই পুলিশকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.