প্রতিবন্ধীদের পাশে ডু সামথিং ফাউন্ডেশন এবং আলোর মাশাল

৪০

আমির হোসেন, হাতিয়া প্রতিনিধি: নোয়াখালী হাতিয়া উপজেলায় অসহায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার দিয়েছেন মানবতার কল্যাণে কাজ করা দুইটি সংগঠন। ডু সামথিং ফাউন্ডেশন এর অর্থায়নে আলোর মাশালের সহযোগিতায় মনির উদ্দিন(৫২),মাইন উদ্দিন(৫৫),শাবনুর আক্তার(১৩), রাবেয়া(১৫), শাবনুর বেগম(১৭) হুইল চেয়ার পেয়েছেন।
হাতিয়া উপজেলার সোনাদিয়া ইউনিয়নের চৌরাস্তায় মঙ্গলবার (২৭ এপ্রিল) হুইল চেয়ার তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন হাতিয়া উপজেলার আইনজীবী এডভোকেট ফজলে আজিম তুহিন, সোনাদিয় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইয়াছিন আরাফাত এবং আলোর মাশাল সংগঠনের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন সোহেল,যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, অর্থ সম্পাদক রাজিব উদ্দিন সহ সংগঠনের অনেকেই।

এই সময় এডভোকেট ফজলে আজিম তুহিন এবং সাবেক চেয়ারম্যান ইয়াছিন আরাফাত সবাইকে মানবতার কাজে এগিয়ে আসার কথা বলেন।সমাজে অসহায় মানুষের পাশে সবাইকে দাড়াতে বলেন।মানুষ মানুষের জন্য। তরুণ প্রজন্মকেই এগিয়ে আসার আহবান জানান। তবেই আমরা পাবো সুন্দর সমাজ।

এই সময় তারা ডু সামথিং ফাউন্ডেশন এবং আলোর মাশাল সংগঠন এর সকলকে অসহায় প্রতিবন্ধীদের পাশে দাড়ানোর জন্য ধন্যবাদ জানান এবং সমাজের উচ্চ বিত্তবানরা এগিয়ে আসলে সমাজ আরো সুন্দর এবং আলোকিত হবে বলে আশা করেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.