“প্রকৌশলী” ক্যাটাগরিতে দেশ সেরা করদাতা ইঞ্জিনিয়ার মোহাম্মদ আব্দুল্লাহ

৮৫

মো: নূর ই আলম,নিজস্ব ডেস্ক:

বাংলাদেশের অর্থনৈতিক বছর ২০২০-২০২১ বছরের সেরা করদাতা হিসাবে দি স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার্স লিমিটেড এর পরিচালক জনাব ইঞ্জিনিয়ার মোহাম্মদ আব্দুল্লাহ “প্রকৌশলী” ক্যাটাগরিতে দেশ সেরা করদাতা নির্বাচিত হয়েছেন। গত ২৪ নভেম্বর রাজধানীর অফিসার্স ক্লাবের হলরুমে জাতীয় রাজস্ব বোর্ড ট্যাক্স কার্ড ও সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করে পুরস্কার প্রদান করে।

রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মোঃ রহমাতুল মুনিমের কাছ থেকে প্রকৌশলী ক্যাটারিতে সেরা করদাতা পুরস্কার গ্রহণ করেন এস ই এল পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল্লাহ।দি স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার্স লিঃ এর সম্মানিত পরিচালক আমাদের প্রধান উপদেষ্টা ইঞ্জি. মোঃ আব্দুল আউয়াল সাহেবের সুযোগ্য বড় ছেলে ইঞ্জিনিয়ার মোহাম্মদ আব্দুল্লাহ।

পুরস্কার পেয়ে অভিব্যক্তি বর্ণনা করে ইঞ্জিনিয়ার মোহাম্মদ আব্দুল্লাহ বলেন লাখো শহীদের রক্তের বিনিময়ে আমরা অর্জন করেছি বাংলাদেশ নামের মানচিত্র। এই মানচিত্রকে বিশ্ববাসীর কাছে পরিচয় করিয়ে দিতে দেশের সার্বিক উন্নয়নের কোন বিকল্প নেই। একটি দেশের উন্নয়নে অনন্য ভূমিকা রাখে রাজস্ব আয়। আমরা সাধারণ নাগকিরা কর দিতে যত উদ্ভুদ্ধ হবো দেশের চালিকা শক্তির গতি তত বাড়বে। আলহামদুলিল্লাহ আমি প্রকৌশল ক্যাটাগড়িতে সেরা করদাতা নির্বাচিত হতে পেরে খুব আনন্দিত। আগামী দিনেও এই সফলতা ধরে রাখতে চেষ্টা করবো ইনশাআল্লাহ। আমি তরুনদের নিকট উদাত্ত আহ্বান জানাবো আসুন আমরা ঠিকমতো কর প্রদান করে আমাদের দেশকে সোনার বাংলায় রূপান্তর করি।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.