পূর্ব পঞ্চগড় রক্তদান সংগঠনের শীতবস্ত্র বিতরণ

৩৪

আল আমিন,পঞ্চগড় প্রতিনিধিঃ তিব্র শীত আর ঘণ কুয়াশায় স্থবির পঞ্চগড়ের জনজীবনে। কনকনে শীতে চরম কষ্টে দিন পার করছেন নিম্নআয়ের মানুষ। ঠিক এই সময় পূর্ব পঞ্চগড় রক্তদান সংগঠন শীতার্ত দের পাসে বাড়িয়ে দিল মানবিকতার হাত৷

“সাহায্য নয়-উপহার, পাশে থাকার অঙ্গীকার” এই স্লোগান কে সামনে রেখে “পূর্ব পঞ্চগড় রক্তদান সংগঠন” এর পক্ষ থেকে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রোববার (১৭ জানুয়ারি) বেলা ২ টায় চাকলাহাট টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ মাঠে ২ শতাধিক অসহায় ও ছিন্নমূল শীতার্তদের এই বস্ত্র তুলে দেওয়া হয়।

সংগঠনটির সভাপতি আক্তারুজ্জামান এর সভাপতিত্বে ও সুজন ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাকলাহাট ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন ও সংগঠনটির প্রধান উপদেষ্টা আশরাফুজ্জামান রতন।

এ সময় সভাপতি আক্তারুজ্জামান এলাকার অসহায় মানু‌ষের পাশে আজীবন এভাবেই থাকার দৃঢ় আশ্বাস ব্যক্ত করে সবার কাছে সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

সংগঠনটির সাধারণ সম্পাদক সুমন ইসলাম ঢাকা থেকে ভিডিও কনফারেন্স এ যুক্ত হয়ে শীতার্তদের উদ্দেশ্যে বলেন, দেশে ও দেশের বাইরে থেকে যারা সহযোগিতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা পোষণ করছি। সবার সহযোগিতা ও আন্তরিকতায় আমরা আমাদের সামান্য উপহার আপনাদের হাতে তুলে দেওয়ার চেষ্টা করেছি আশা করি আপনারা সাদরে গ্রহণ করে আমাদের কৃতার্থ করবেন। শীতের কম্বল পেয়ে খুশী সুবিধা ভোগীরা৷

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.