পূর্বধলায় খসখসিয়া সপ্রাবিতে নতুন বই বিতরণ

১০

মো:মনোয়ার হোসাইন (প্রতিনিধি দৈনিক সাহসী কণ্ঠ নেত্রকোণা পূর্বধলা)উৎসব মূখর পরিবেশে নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার খসখসিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন বছরের নতুন বই বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১লা জানুয়ারি ২০২১) সকাল ১০টায় স্বাস্থ্য বিধি মেনে প্রাক-প্রাথমিক থেকে ৫ম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের মাঝে ২০২১ শিক্ষাবর্ষের নতুন বই বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি জহিরুল খান, কমিটির অন্যান্য সদস্যবৃন্দ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামছুন্নাহার, সহকারী শিক্ষক পরিমল চন্দ্র দেবনাথ, নমিতা বর্মণ, শেফালী আক্তারসহ ছাত্রছাত্রীদের অভিভাবকবৃন্দ।

নতুন বইয়ের মৌ মৌ গন্ধে মুখরিত হয়ে উঠে বিদ্যালয় প্রাঙ্গণ। দীর্ঘদিন বিদ্যালয়ে না আসার জন্য শিশুদের বিদ্যালয়ের প্রতি একটা অন্যরকম ভালোবাসার টান অনুভব হয়, ফলে নতুন বছরের প্রথম দিনেই তাদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি লক্ষ্য করা গেছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামছুন্নাহার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলকে অসংখ্য ধন্যবাদ জানাই, এই বৈশ্বিক মহামারীর মধ্যেও নতুন বই ছাপিয়ে যথাসময়ে কোমলমতি শিশুদের হাতে তুলে দেওয়ার জন্য।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি জহিরুল ইসলাম খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে, তার বাস্তব নজির হলো আজকের নতুন বই বিতরণ অনুষ্ঠান। যেখানে মানুষ দীর্ঘ ৯ মাস যাবত নানান প্রতিকূলতার মুখোমুখি ছিল, এর পরেও উনার দুরদর্শিতার ফলে শিশুরা আজ নতুন বই পেয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.