পুলিশ সুপারের বদলীতে বিদায় সংবর্ধনা

ফাইজুল ইসলাম,বরিশাল সদর প্রতিনিধিঃ ২৮ ডিসেম্বর’২০২০ বিএমপি সদরদপ্তর সম্মেলন কক্ষ বরিশালে, বরিশাল মেট্রোপলিটন পুলিশের মাননীয় পুলিশ কমিশনার জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয়ের সভাপতিত্বে, উপ-পুলিশ কমিশনার(নগর বিশেষ শাখা) বিএমপি জনাব মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক এর পুলিশ সুপার বরগুনা জেলা হিসেবে বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এসময় মাননীয় পুলিশ কমিশনার বিএমপি জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয় বলেন, জাহাঙ্গির মল্লিক একজন মানবিক গুণাবলী সম্পন্ন হৃদয়বান মানুষ। সে খুব স্পষ্ট ভাসি। দেশের জন্য, দেশের মানুষের জন্য, বিশেষ করে ভুক্তভোগীদের জন্য, সর্বোপরি সহকর্মীদের জন্য মঙ্গল করার জন্য তার ভিতরে রয়েছে এক অদম্য প্রচেষ্টা। আমার বিশ্বাস বরগুনা বাসি তার মতো একজন দক্ষ, মানবিক গুণাবলী সম্পন্ন পুলিশ সুপার পেয়ে ধন্য হবে।

এসময় বিদায়ী অতিথি তার বক্তব্যে নিজের ব্যক্তিগত ও পেশাগত জীবনের বিভিন্ন বিষয়ে তুলে ধরেন এবং তিনি বলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশে মাননীয় পুলিশ কমিশনার মহোদয়ের অধীনে কাজ করে তিনি যে অভিজ্ঞতা অর্জন করেছেন; বিশেষ করে উদ্ভূত পরিস্থিতিতে ধৈর্যধারণ, বুদ্ধিমত্তা, দেশপ্রেম, জনসম্পৃক্ততা, নেতৃত্ব এগুলো সত্যি অতুলনীয়। এজন্য তিনি মাননীয় পুলিশ কমিশনার মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন করেন। পাশাপাশি তিনি এগুলো তার ভবিষ্যৎ কর্ম জীবনে প্রয়োগ করার আশাবাদ ব্যক্ত করেন।

বিদায়ী অতিথি বরিশাল মেট্রোপলিটন পুলিশে ৪ বছর ৮ মাস ২০ দিন যাবৎ কর্মরত ছিলেন। এসময় তিনি উপ-পুলিশ কমিশনার (নগর বিশেষ শাখা), উপ-পুলিশ কমিশনার(উত্তর), উপ-পুলিশ কমিশনার(গোয়েন্দা শাখা) ও পুনরায় উপ-পুলিশ কমিশনার(নগর বিশেষ শাখা) হিসেবে বিভিন্ন মেয়াদে দায়িত্ব পালন করেন।

এসময়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে মাননীয় পুলিশ কমিশনার মহোদয় বিদায়ী অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে তার হাতে সম্মাননা সূচক ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.