পিরোজপুরে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে বন্ধুসভার পিঠা উৎসব ও বই বিতরণ

১৫

সঞ্জয় বৈরাগী, পিরোজপুর জেলা প্রতিনিধি : আজ মঙ্গলবার সকাল ১০টায় পিরোজপুরে প্রথম আলো বন্ধুসভার আয়োজনে সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে পিঠা উৎসব এর আয়োজন করা হয়। বন্ধুসভার পিরোজপুর সভাপতি শফিকুল ইসলামের দিক নির্দেশনায় বন্ধুরা নিজ উদ্যোগে এই উৎসব এর আয়োজন করে।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন পিরোজপুর বন্ধুসভার উপদেষ্টা পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের সহকারী অধ্যাপক কাজী জাহাঙ্গীর আলম। এসময় উপস্থিত ছিলেন পিরোজপুর বন্ধুসভার সাধারণ সম্পাদক শাফিউল মিল্লাত, সাংগঠনিক সম্পাদক শেহজাদ রিয়া, অনুষ্ঠান সম্পাদক রুম্মান, দপ্তর সম্পাদক ওয়াসিমুল কবির, অর্থ সম্পাদক ছামিউল মিল্লাত।
অনুষ্ঠানে বন্ধু তানজিল শুভ বলেন, সিলেট বন্ধুসভা থেকে অনুপ্রাণিত হয়ে পিরোজপুর বন্ধুসভা এই উৎসব আয়োজন করে। সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে এ ধরণের উৎসব পিরোজপুরে এই প্রথম। আমরা প্রতি বছর এধরণের উৎসব আয়োজন করব।

উপদেষ্টা কাজী জাহাঙ্গীর আলম বলেন, বন্ধুসভার এ ধরণের উৎসব দেখে আমি খুব খুশি হয়েছি। পিঠা উৎসব আয়োজনে পিরোজপুর বন্ধুসভার সাথে সহযোগিতায় ছিল পিরোজপুরে নব গঠিত সংগঠন কুঁড়েঘর, পিরোজপুর। এসময় তারা বলেন এরকম একটি অনুষ্ঠানে যুক্ত হতে পেরে আমরা গর্বিত। আমরা আগামীতেও এ ধরণের উৎসবের সাথে যুক্ত থাকতে চাই।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.