পিংনায় নির্বাচনে জনগণের নেতা হতে চায় সিদ্দিকুর রহমান সিদ্দিক

১২৬

 

ইয়াসিন আলী ,উপজেলা প্রতিনিধি, সরিষাবাড়ী:আসন্ন ইউপি নির্বাচন-এ জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ০৫ নং পিংনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে উন্নয়ন বঞ্চিত পিংনা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মো. সিদ্দিকুর রহমান সিদ্দিক সিদ্দিকের জয়জয়কার।

তিনি একজন সমাজ সেবক হিসেবেও ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন অত্র ইউনিয়নে। বিশিষ্ট সমাজ সেবক, জনদরদি ও পিংনা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি, সরিষাবাড়ী উপজেলার ধর্ম বিষয়ক সম্পাদক চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সিদ্দিকুর রহমান সিদ্দিক।ইউনিয়নের উন্নয়ন সহ অবহেলিত ওয়ার্ড গুলোর পাশে থাকা এবং জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন।

একজন উদীয়মান সমাজসেবক হিসেবে, তিনি দীর্ঘ এই ১০ বছরে জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।তিনি জনপ্রতিনিধি না হয়ে তার নির্বাচিত ইউনিয়নে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান, সর্বোপরি মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত সকল প্রকার উন্নয়নমূলক কর্মকান্ডে যাহাতে অনিয়ম, দুর্নীতি ও লুটপাট না হয় সেজন্য তিনি সাধ্য অনুযায়ী প্রতিবাদ ও সংগ্রাম করে সাধারণ মানুষের পাশে ছিলেন।

এমনকি বিভিন্ন ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগেও মহামারী করোনায় ছিলেন সাধারণ মানুষের সাথে এবং এই বৈশ্বিক করোনা মহামারীর কালীন তার নিজস্ব অর্থায়নে রাতের আধারে গিয়ে তার নির্বাচিত ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে ত্রাণ সামগ্রী সহ মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছিলেন যা ছিল চোখে দেখার মত।

তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।স্থানীয় সাধারণ জনগণ বলেন পিংনা ইউনিয়নের উন্নয়ন বঞ্চিত এলাকার রাস্তা ঘাটেের বেহাল দশা দেখে তিনি বলেন আমি নির্বাচিত হলে আমার নির্বাচিত এলাকায় রাস্তাঘাট,বক্স কালভার্ট,এলাকার যুব সমাজের বেকার সমস্যা দূরীকরণ,বয়স্ক ভাতা,পঙ্গু ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা স্বজনপ্রীতির ঊর্ধ্বে দেখে সুষম মতো একজন সৎ, নির্ভীক এবং সমাজ সেবক হিসেবে একজন দক্ষ ও অভিজ্ঞ জনপ্রতিনিধি হিসেবে দেখতে চায় সাধারণ জনগণ।

স্থানীয়রা আরো বলেন , তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন পিংনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে বর্ষিয়ান সমাজ সেবক মো: সিদ্দিকুর রহমান সিদ্দিককে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।তাছাড়াও তার ইউনিয়নে দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.