পটুয়াখালীর সদ্য বিদায়ী জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

৩১৯

মোঃআল-আমিন,পটুয়াখালী সদর উপজেলা প্রতিনিধি: পটুয়াখালীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মতিউল ইসলাম চৌধুরী দীর্ঘদিন পটুয়াখালী জেলায় দায়িত্ব পালন করেছেন। সম্প্রতি তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগে পদায়িত হয়েছেন।

জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী এর বদলী জনিত বিদায় উপলক্ষে পটুয়াখালী পুলিশ বিভাগের আয়োজনে জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার জনাব মোহাম্মদ শহীদুল্লাহ, পিপিএম এর সভাপতিত্বে পটুয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপারবৃন্দ, থানার অফিসার ইনচার্জবৃন্দ সহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তাগণ জেলা প্রশাসনের সাথে পুলিশ বিভাগের সুসম্পর্ক এবং সুসমন্বয়ের বিষয়টি সুন্দরভাবে তুলে ধরেন। একই সাথে পটুয়াখালী জেলায় দায়িত্ব পালনকালে জেলা প্রশাসকের সাথে বিভিন্ন স্মৃতি রোমন্থন করেন। বক্তাগণ বিদায়ী অতিথির পারিবারিক জীবনে সুখ ও শান্তি এবং চাকরি জীবনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

জেলা প্রশাসক তার বক্তব্যে পটুয়াখালী জেলায় দায়িত্ব পালনকালে জেলা পুলিশের সর্বাত্মক সহযোগিতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আরও বলেন প্রশাসন ও পুলিশ একে অপরের পরিপূরক; তাদের মধ্যে সুসমন্বয় ও সহযোগিতা জেলাবাসীকে উপকৃত করে এবং সার্বিকভাবে দেশ উপকৃত হয়।

অনুষ্ঠান শেষে বিদায়ের মুহূর্তকে স্মরণীয় করে রাখার জন্য পুলিশ সুপার মহোদয় জেলা প্রশাসককে নিয়ে পুলিশ লাইন্সের পুকুরে নৌকা ভ্রমণে বের হন। পরবর্তীতে উপস্থিত সকলে জেলা প্রশাসকের সম্মানে আয়োজিত প্রীতি ভোজে যোগদান করেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.