পটুয়াখালীতে “বঙ্গবন্ধু কর্নার” এর শুভ উদ্বোধন

মোঃ রেশাদুল হক,পটুয়াখালী প্রতিনিধিঃ বরিশাল বিভাগের মান্যবর বিভাগীয় কমিশনার ও পটুয়াখালী জেলার সাবেক সফল জেলা প্রশাসক জনাব ড. অমিতাভ সরকার মহোদয় পটুয়াখালী জেলা পরিদর্শনের অংশ হিসেবে সার্কিট হাউজ পরিদর্শন করেন। এসময় তিনি সার্কিট হাউজ প্রাঙ্গনে মুজিববর্ষ উপলক্ষে একটি বকুল গাছের চারা রোপণ করেন। এরপর তিনি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, কলাপাড়া এবং উপজেলা ভূমি অফিস, কলাপাড়া পরিদর্শন করেন। পরবর্তীতে তিনি মুজিববর্ষে জাতির পিতার প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসার প্রতীক হিসেবে জেলা প্রশাসকের কার্যালয়, পটুয়াখালীতে স্থাপিত ‘বঙ্গবন্ধু কর্নার’ এর শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ড. অমিতাভ সরকার মহােদয়ের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মোঃ মতিউল ইসলাম চৌধুরী, জেলা প্রশাসক, পটুয়াখালী; বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ্ব মােঃ খলিলুর রহমান মােহন, চেয়ারম্যান, জেলা পরিষদ, পটুয়াখালী; জনাব মােহাম্মদ মইনুল হাসান পিপিএম, পুলিশ সুপার, পটুয়াখালী; বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ্ব কাজী আলমগীর, সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, পটুয়াখালী জেলা শাখা; বীর মুক্তিযোদ্ধা জনাব ভিপি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, পটুয়াখালী জেলা শাখা; জনাব মহিউদ্দিন আহম্মেদ, মেয়র, পটুয়াখালী পৌরসভা; জনাব ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সিভিল সার্জন, পটুয়াখালী সহ সরকারি কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় জনপ্রতিনিধি, সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজ ও সাংবাদিকবৃন্দ।

ড. অমিতাভ সরকার মহোদয় অনুষ্ঠানে উপস্থিত সুধীবৃন্দের সাথে কথা বলেন এবং পটুয়াখালী জেলার চলমান উন্নয়ন প্রকল্প সমূহের অগ্রগতি সহ অন্যান্য বিষয়ে অবহিত হন। একই সাথে তিনি চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় করণীয় বিষয়ে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.