পঞ্চগড়ে শ্রমিকলীগের নানান কর্মসূচি পালন

৩২

পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ সরকারের সকল উন্নয়নকে বাধাগ্রস্ত করতে জঙ্গিবাদ, মৌলবাদ,সন্ত্রাসবাদ ও নৈরাজ্য, জ্বালাও-পোড়াও এর বিরুদ্ধে তীব্র নিন্দা,মৌন প্রতিবাদ করা হয়। প্রতিবাদ সভা শেষে শ্রমিক লীগের উদ্যোগে মাস্ক বিতরন কর্মসূচি পালন করা হয় ৷ শুক্রবার বিকালে জেলা জাতীয় শ্রমিকলীগের উদ্দ্যোগে জেলা শহরের চৌরঙ্গী মোড়ে পথচারী, ভ্যান, রিক্সা চলকদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, জেলা শ্রমিকলীগের আহ্বায়ক শাহিন রেজা, সদস্য সচিব মোঃ নুরুজ্জামান,সাহজান সিরাজ, লুকমান বাবু, আবুল কালাম আজাদ,মোঃ সফি, মোঃ রাসেল উপস্থিত ছিলেন। এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এছারাও পঞ্চগড় জেলার প্রয়াত আওয়ামীলীগ নেতা ও শ্রমিক নেতার কবরে ফুল দিয় শ্রদ্ধা নিবেদন করা হয়। প্রথমে আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা ও জাতীয় নেতা বীর মুক্তিযোদ্ধা মরহুম এ্যাডঃ সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল ইসলাম নুরু ও শ্রমিক নেতা রেনু মিয়ার কবরে শ্রদ্ধাঞ্জলী দেয়া হয় এবং মরহুমদের আত্ন্যার মাগফেরাত কামনা করে দোওয়া মোনাজাত করা হয়। এসময় জেলার পাঁচ উপজেলার নেতা কর্মরী উপস্থিত ছিলেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.