পঞ্চগড়ে নিখোজের ৩৬ দিন পর পুকুরে পাওয়া গেল লাশ

ডেস্ক রিপোর্টঃ পঞ্চগড়ে নিখোঁজের ৩৬ দিন পরে তরিকুল ইসলাম ওরফে ছুটু (৫৮) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে পৌরসভার রৌশনাবাগ এলাকার একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। তরিকুল ইসলাম ওরফে ছুটু পঞ্চগড় পৌরসভার পূর্ব ইসলামবাগ এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়নরা জানায়, তরিকুল ইসলাম ওরফে ছুটু গত ৩১ শে ডিসেম্বর রাত ১টার দিকে নিজ বাসা থেকে নিখোঁজ হন। পরে কয়েকদিন ধরে তিনি বাসায় না ফেরায় গত ২ জানুয়ারী পরিবারের সদস্যরা পঞ্চগড় সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

এদিকে আজ শনিবার সকাল ১১টায় স্থানীয়রা পঞ্চগড় পৌরসভার রৌশনাবাগ এলাকার একটি পুকুরে ওই ব্যাক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ লাশের পরিচয় শনাক্ত করতে সক্ষম হয়।

এদিকে ঘটনার পর পরেই ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ) সূর্দশন কুমার রায়,পঞ্চগড় সদর থানায় অফিসার ইনচার্জ (ওসি) আবু আক্কাস আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এর আগে ৯ জানুয়ারি পঞ্চগড়ে নিখোঁজের পাঁচ দিন পর মাটির নিচ থেকে ফাহিদ হাসান সিফাত (১৮) নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধারসহ চারজনকে গ্রেফতার করে পুলিশ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.