নোয়াখালীর সন্তান ফারভেজ হোসেন ইমন এর সেঞ্চুরি

৪২

জোবায়ের হোসেন জয়,চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ নোয়াখালী জেলার, বেগমগঞ্জ উপজেলার, ৫ নং ছয়ানী ইউনিয়নের কৃতি সন্তান ফারভেজ হোসেন ইমন বঙ্গবন্ধু টি-টুয়ান্টি কাপ ২০২০ এর পরসুনা বরিশালের হয়ে আজ মাঠে নামেন। আজ ১৫ তম ম্যাচে শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে রাজশাহীর বিপক্ষে মাঠে নামেন।

প্রথম ব্যাট করতে নেমে রাজশাহী নির্ধারিত ২০ ওভারে এক ঝড়ো ইনিংস ২২০ রান করে ছিলেন তার বিপরীতে বরিশালে খেলতে নেমে ভালো সুচনা করেন এবং ফারবেজ হোসেন ইমন এক অসাধারণ ইনিংস ঝড়ের গতিতে সেঞ্চুরি করে বরিশালকে জয়ী করেছেন এই খেলোয়াড় এবং ম্যাচ সেরা হয়েছেন। ফারবেজ হোসেন ইমন এর আগে প্রথম ম্যাচে হাফ-সেঞ্চুরি করে বরিশালকে জয়ী করছিলেন। এককথাই তাই এই কাপে অসাধারণ পারফরমেন্স সকলের চোখে পড়েছেন ফারভেজ হোসেন ইমন এই কাপে এবং গত বছর পারবেজ হোসেন ইমন এর হাত ধরে অনুর্ধ ১৯ ক্রিকেটে প্রথম বিশ্ব-কাপ ঘরে তুলে আনেন বাংলাদেশি দামাল ছেলেরা ।

তার এমন পারফরমেন্স গ্রামের বাড়িতে আনন্দ বিরাজ করছে এবং সকল শুভেচ্ছা বার্তা জানাচ্ছে। ৫নং ছয়ানী ইউনিয়নের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে এবং তার এই পারফরমেন্স এর ধারা যেন অব্যাহত থাকে সেই আশা সকলের।

আশা করি তিনি এই ধারা অব্যাহত রাখবে। ইনশাআল্লাহ

50% LikesVS
50% Dislikes
1 Comment
  1. Jobair Hussain says

    নোয়াখালীর তথা বাংলাদেশের গর্ব ❣।

Leave A Reply

Your email address will not be published.