নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় বিআইইএ এর নর্বনিবাচিত কমিটি গঠন

৩৫

জোবায়ের হোসেন জয়,চট্টগ্রাম জেলা প্রতিনিধি: বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল এসোসিয়েশন এর নোয়াখালী জেলা বেগমগঞ্জ উপজেলা কমিটি ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আজ সকাল ৯টায় বেগমগঞ্জ উপজেলায় জালাল উদ্দিন কলেজ অডিটোরিয়াম কক্ষে এই আয়োজন করা হয়। উক্ত অনুষ্টানের অতিথিগণকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে, অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয় ।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে আসন অলংকৃত করেছেন বেগমগঞ্জের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান জনাবা শাহনাজ বেগম। আমাদের বিশেষ অতিথি হিসেবে আসন অলংকৃত করেছেন আলহাজ্ব সিরাজুল ইসলাম স্বপন সাহেব, আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ রহমত উল্লাহ, অধ্যক্ষ জালাল উদ্দিন কলেজ, আরো উপস্থিত ছিলেন জনাব ফখরুল ইসলাম ইয়াছিন, টি, এ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, নোয়াখালী সহ বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন এর জেলা ও উপজেলা কমিটির সকল ইঞ্জিনিয়ার সদস্যগন।

উক্ত অভিষেক অনুষ্ঠানে বেগমগঞ্জ উপজেলার কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ইমরাম হোসেন রাজু ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার সৈয়দ ইকবাল মাহমুদ সাহেব এবং ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে।

প্রকৌশলী জনাব আজিম উদ্দিন ও প্রকৌশলী জনাব জোবায়ের হোসেন জয় এর নেতৃত্বে ও বেগমগঞ্জ বিআইইএ এর সকল সদস্যদের সার্বিক সহযোগিতায় এই প্রোগ্রাম সফলতার সাথে সম্পন্ন হয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.