নোবেলের বিবাহ বিচ্ছেদ!

১৯

মোঃ নাজমুল হাছান আকাশ, ডেস্ক রিপোর্টঃ

সারেগামাপা’খ্যাত তরুণ সংগীতশিল্পী নোবেলের বিবাহ বিচ্ছেদ হয়েছে। তিনি নিজে এক ফেসবুক পোস্টে এমনটাই দাবি করেছেন।

নিজের ভেরিফাইড ফেসবুক আইডিতে তিনি শুধু লিখেন ‘ডিভোর্সড’। তবে তার আগের নানা ধরনের বিতর্কিত আচরণের কারণে অনেকেই খবরটি সম্পর্কে সন্দেহ প্রকাশ করেছেন।

বিবাহ বিচ্ছেদ সম্পর্কিত স্ট্যাটাস যাচাইয়ের জন্য নোবেলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।
কয়েক মাস ধরে স্ত্রী মেহরুবা সালসাবিলের সঙ্গে আলাদা থাকছিলেন এ তরুণ গায়ক। কয়েক মাস আগে সন্তানের বাবা হচ্ছেন এমন ঘোষণা দেওয়ার পর স্ত্রী সালসাবিল জানান, তিনি মা হচ্ছেন না। নোবেলের উচ্ছৃঙ্খল জীবনযাপনের কারণে তারা আলাদা থাকছেন।

এর কিছুদিন পরে গেল আগস্টে বান্দরবানে ঘুরতে গিয়ে হোটেলে ঝামেলা তৈরি করেন নোবেল। ওই সময় সালসাবিল ছাড়া অন্য এক নারীর সঙ্গে ছবি দেন। যাকে তিনি স্ত্রী হিসেবে দাবি করেছিলেন। এ ঘটনায় নোবেলের সমালোচনা করে স্ট্যাটাস দিয়েছিলেন সালসাবিল।

২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলকে বিয়ে করেন নোবেল। এরপর থেকে নিকেতনের একটি ফ্ল্যাটে থাকতেন তারা।

ভারতীয় জি বাংলার সারেগামাপা অনুষ্ঠানের মাধ্যমে আলোচনায় আসেন নোবেল। কিন্তু এরপর থেকে একের পর এক সমালোচনায় ভাসেন মাঈনুল আহসান নোবেল। শুরুতে জাতীয় সংগীত নিয়ে মন্তব্য করে বিতর্কিত হন। এরপর জেমসসহ দেশের বিভিন্ন সংগীতশিল্পীদের নিয়ে মন্তব্য করে ক্ষমাও চান। ভারতীয় প্রধানমন্ত্রী নোরেন্দ্র মোদি সম্পর্কে বিতর্কিত মন্তব্যও করেন। এমনকি তার বিরুদ্ধে চট্টগ্রামের এক শিক্ষার্থী ধর্ষণের অভিযোগ এনেছিল। যদিও সে ঘটনায় মামলা হয়নি।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.