নিশি রাতের অবৈধ সরকার ক্ষমতা হারানোর ভয়ে পাগল হয়ে গেছে।

৭৫

আলমগীর হোসেন শাহীন।

ঢাকা নয়া পল্টন:

নিশি রাতের অবৈধ সরকার ক্ষমতা হারানোর ভয়ে পাগল হয়ে গেছে। গ্রেফতার, হামলা মামলা করে পতন ঠেকানো যাবে না। মীর সরাফত আলী সপু।

অবৈধ সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে ১ দফা দাবি আদায়ে ঢাকা মহানগর (উত্তর ও দক্ষিণ) বিএনপি’র জনসমাবেশে বক্তব্য রাখছেন ঢাকা কলেজের সাবেক ভিপি,বিএনপির জাতীয় নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মুন্সিগঞ্জ:১(শ্রীনগর-সিরাজদিখান) সংসদীয় আসনের আসনের মনোনয়ন প্রত্যাসী মীর সরফত আলী সপু।

তিনি বলেন নিশি রাতের অবৈধ সরকার ক্ষমতা হারানোর ভয়ে পাগল হয়ে গেছে। গ্রেফতার, হামলা মামলা করে পতন ঠেকানো যাবে না। সময় থাকতে মানে মানে কেটে পরুন। নতুবা পালানোর পথ পাবেন না। দ্রুত সময়ের মধ্যে দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে সকল জাতীয়তাবাদী শক্তি ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই দেশকে ফ্যাসিয়াবাদ মুক্ত করে জনগণের অধিকার জনগণের মাঝে ফিরিয়ে দেয়া হবে।
জনসমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বক্তব্য রাখেন বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য বৃন্দ, কেন্দ্রীয় ও অঙ্গ সংগঠনের শীর্ষ নেতারা।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.