নির্মানাধীন ভবনের ছাদ থেকে এক মহিলার লাশ উদ্বার, হত্যা নাকি আত্মহত্যা?

৩৫

স্টাফ রিপোর্টারঃ ঝালকাঠি শহরের পুলিশ ফাঁড়ির সামনের একটি বাসার ছাদ থেকে শাহনাজ আখতার (৪৪) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। এসময় পার্শবর্তী ৬তলা ভবনের ছাদ থেকে নিহত নারীর পার্স ব্যাগ উদ্ধার করা হয়েছে। পুলিশ ও স্থানীয়দের ধারণা, ওই নারীকে হত্যার পরে লাশ পাশের ছয়তলা বাসা থেকে ফেলে দেওয়া হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল ১১টার দিকে জলিল তালুকদারের নির্মাণাধীন একতলা ভবনের ওপর বিকট শব্দ হয়। শব্দ শুনে কিছুক্ষণ পরে পথচারীরা গিয়ে এক নারীকে ছাদের ওপর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে ওই নারীর লাশ উদ্ধার করে। তবে এসময় পাশের ৬ তলা ভবন তল্লাশী করলে হত্যাকারী বা নিহতের লাশ ছুরে ফেলার সাথে জড়িতদের আটক করা সম্ভব হতো বলে স্থানীয়রা আরো জানায়।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, পাশের বেলায়েত মুন্সির ছয়তলা ভবনের ছাদ থেকে ওই নারীর একটি বোরখা ও পার্স ব্যাগ উদ্ধার করা হয়েছে। ব্যাগের মধ্যে তাঁর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি পাওয়া যায়। সেখান থেকে তাঁর পরিচয় পাওয়া যায়।

পরিচয়পত্র অনুযায়ী,মৃত শাহনাজ আখতার সদর উপজেলার দক্ষিণ পিপলিতা গ্রামের জালাল আহমেদের মেয়ে। পুলিশে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। কি কারণে তাঁর মৃত্যু হয়েছে, ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরে জানা যাবে বলেও জানান ওসি।

অপর একটি সূত্র জানায়, নিহত শাহাজান আখতারের স্বামী মাওলানা আঃ আহাদ নেছারবাদ মাদ্রাসা মসজিদের মোয়াজ্জিন। বুধবার সকালে তিনি সোনালী ব্যাংক ঝালকাঠি কোর্ট বিল্ডিং শাখা হতে টাকা তোলার জন্য মেয়েকে সাথে নিয়ে শহরে এসেছিল। এছাড়া নিহত মহিলা কিছুটা মানসিক বিকারগ্রস্থ ছিলো।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.