নির্বাহী অফিসার মোঃ কবির হোসেনের জনসচেতনামূলক প্রচার

৩৫

মোঃ ইকরামুল হক রাজিব,ব্যুরো প্রধান,খুলনা: রামপাল উপজেলা ব্যাপী করোনার সংক্রমণ প্রতিরোধে (কোভিড ১৯) জনসচেতনতা মূলক মাইকিং প্রচার লিফলেট ও মাস্ক বিতরণ করে আসছেন রামপাল উপজেলা প্রশাসন। সকল শ্রেণীর মানুষের মাঝে মাক্স ও লিফলেট বিতরণ চলমান রয়েছে।উপজেলা নির্বাহি অফিসার মোঃ কবির হোসেন সকল দলীয় নেতাকর্মী এবং সমাজের বিদ্যমান ব্যক্তিবর্গের প্রতি জনসচেনতা মূলক প্রচারও মাক্স বিতরণ করার আহ্বান জানিয়েছেন।

আজ সকাল ১১.৩০মিনিটের সময় গিলাতলা বাজারে সকল শ্রেণীর মানুষের মাঝে পুনরায় মাক্স ও লিফলেট বিতরণ করে থাকেন এবং সাবেক উপজেলা চেয়ারম্যান আওয়ামীলীগ বাগেরহাট জেলা অন্যতম সদস্য আলহাজ্ব শেখ মোঃ আবু সাঈদ ও সাংবাদিক ইকরামুল হক রাজিব, সাংবাদিক শেখ সাগর আহমেদ এর নিকট মাক্স ও লিফলেট শ্রমজীবী মানুষের মাঝে বিতরণ করার জন্য প্রদান করা হয়।

উক্ত জনসচেতনামূলক প্রচারে উপস্থিত ছিলেন রামপাল উপজেলা নির্বাহি অফিসার মোঃ কবির হোসেন,রামপাল উপজেলা এসিল্যান্ড জনাব শোভন সরকার, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামী লীগ অন্যতম সদস্য আলহাজ্ব শেখ মোহাম্মদ আবু সাঈদ,সাংবাদিক ইকরামুল হক রাজিব,সাংবাদিক শেখ সাগর আহমেদ ,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক গণ এ সময় উপস্থিত থাকেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.