নিরাপদ সড়ক চাই (নিসচা) নোয়াখালী জেলা শাখার ভার্চুয়াল সাধারণ সভা অনুষ্ঠিত

৭২

 

মোঃ নুর আলম, নোয়াখালী থেকেঃ আজ বৃহস্পতিবার বিকেল পাঁচটায় ‘নিরাপদ সড়ক চাই (নিসচা)’ কেন্দ্রীয় কমিটির সাথে নিসচা নোয়াখালী জেলা শাখার এক ভার্চুয়াল সাধারণ সভা অনুষ্ঠিত হয়। নিসচা নোয়াখালী জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট ওমর ফারুকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যাপক নিজাম উদ্দিনের সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন, কেন্দ্রীয় চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহাসচিব এহসানুল হক কামাল, যুগ্ম মহাসচিব লিটন এরশাদ, সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ এবং চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কারী জহিরুল ইসলাম মিশু।

সভাপতি তাঁর বক্তব্যের মাধ্যমে সভার কাজ শুরু করলে, সাধারণ সম্পাদক অধ্যাপক নিজাম উদ্দীন নিসচা নোয়াখালী শাখার বিগত কার্যক্রম এবং ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। নোয়াখালী শাখার পক্ষ থেকে যথাক্রমে- আব্দুর রহমান, আব্দুর রহিম, নাজমা বেগম, রুমানা ইসলাম, সাইফুল ইসলাম, শাকিবুল ইসলাম, গাজী রুবেল, ডাঃ আরিফ মাহমুদ তাদের সংক্ষিপ্ত বক্তব্যে নোয়াখালীর সমস্যা ও সম্ভাবনা গুলো তুলে ধরেন।

বিশেষ অতিথির বক্তব্যে জহিরুল ইসলাম মিশু, সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ এবং যুগ্ম সম্পাদক লিটন এরশাদ নোয়াখালী কমিটির সাথে যোগাযোগ রক্ষা এবং নোয়াখালীর কার্যক্রমকে গতিশীল করার প্রতি গুরুত্বারোপ করেন। কেন্দ্রীয় মহাসচিব এহসানুল হক কামাল কিছু দিক নির্দেশনা তুলে ধরেন, তার মধ্যে- চালকদের মধ্যে যাদের লাইসেন্স নাই, তাদেরকে প্রশিক্ষণের আওতায় আনার ব্যবস্থা করা, সমস্যা গুলোর কারণ উদ্ঘাটন করা এবং নিসচার যেকোন প্রোগ্রাম সংবাদের মাধ্যমে জনগণের নজরে আনার বিষয়ে গুরুত্ব দেন।

প্রধান অথিতি নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন বলেন, যেহেতু সড়ক ও সেতুমন্ত্রী জনাব ওবায়দুল কাদের নোয়াখালীর কৃতি সন্তান। তাই নোয়াখালী কমিটিকে মন্ত্রী মহোদয়ের সাথে সমন্বয় করে সমস্যাগুলো সমাধানের উদ্যোগী হতে হবে। এ বিষয়ে সকল ধরনের সহযোগিতা করবেন বলে তিনি আশ্বস্ত করেন। সবশেষে সভাপতি নিসচার অগ্রগতি ও সমৃদ্ধি প্রত্যাশা করে সভা শেষ করেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.