নিউজিল্যান্ড সফরে নেই সাকিব, ব্যাপক রদবদল

 

মেহেদী হাসান সজীব, খেলা ডেস্কঃ
আসন্ন নিউজিল্যান্ড সফরের জন্য টি-টুয়েন্টি ও ওয়ানডে সিরিজের জন্য ২০ সদস্য বিশিষ্ট দল ঘোষণা করা হয়েছে। দলে ব্যাপক রদবদল আনা হয়েছে। সদ্য শেষ হওয়া ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দলে খেলছে এমন ক্রিকেটারকে ও নিউজিল্যান্ড সফরে রাখা হয় নি। সদ্য শেষ হওয়া ওয়েস্ট ইন্ডিজ সফরে সফল স্পিনার বলার তাইজুল কে নিউজিল্যান্ড সফরে ২০ সদস্য বিশিষ্ট দলে রাখা হয় নি। এছাড়াও স্পিনার আমিনুল ইসলাম কে নিউজিল্যান্ড সফরে রাখা হয় নি।

তবে সবচেয়ে বড় চমক হল নিউজিল্যান্ড সফরে সাকিবের জায়গায় দলে খেলবেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। যদিও সাকিব আসন্ন নিউজিল্যান্ড সফরে খেলবেন না এটা আগে থাকতেই জানা গিয়েছিল। কারন এই সময়টায় তার সন্তান সম্ভব্য স্ত্রীর পাশে থাকবেন। সাকিব না খেলার ঘোষণা আসার পরই সবার আর্কষণ ছিল সাকিবের জায়গায় দলে কাকে নেওয়া হয়। আর সেই আকর্ষণের জায়গায়ই মোসাদ্দেক হোসেন দলে ডাক পেয়েছেন।

নিউজিল্যান্ড সিরিজের জন্য যারা যারা দলে রয়েছেন:
তামিম ইকবাল (ওয়ানডে অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ(টি-টোয়েন্টি অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, মেহেদী হাসান, এবং নাসুম আহমেদ।
বাংলাদেশ নিউজিল্যান্ডের বিমানে উঠবে আগামী ২৩ ফেব্রুয়ারি। আগামী ২০ই মার্চ,২৩ই মার্চ,২৬ই মার্চ তিনটি ওয়ানডে ম্যাচ হবে এবং টি-টোয়েন্টি সিরিজের তিনটি ম্যাচ হবে ২৮, ৩০ মার্চ ও ১ এপ্রিল।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.