নিউজিল্যান্ডকে হারানো টেস্ট দলের সাথে পাপনের নৈশভোজ

১৫

“দৈনিক সাহসী কন্ঠ অনলাইন ডেস্ক!


টেস্টে বাংলাদেশের অবস্থা রীতিমতো ভঙ্গুর। তার সাথে প্রতিপক্ষ ছিল প্রথম চক্রেই টেস্ট চ্যাম্পিয়নশিপ জেতা দল নিউজিল্যান্ড। তাই কিউইদের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজে বাংলাদেশের হারই দেখেছিলেন সবাই। তবে প্রথমটিতে সবাইকে অবাক করে দিয়েই ইতিহাসগড়া এক জয় তুলে নেয় বাংলাদেশ দল। তবে কিউইদের প্রথমবার ঘরের মাঠে সাদা পোশাকে হারানোর ম্যাচটিতে সিলেটে ছিলেন না বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

প্রথম টেস্ট শেষেই ক্রিকেট অপরারেশনস চেয়ারম্যান জালাল ইউনুস টেস্ট জয়ের পরপরই জানিয়েছিলেন ক্রিকেটারদের সঙ্গে একটি ডিনার পার্টি করবেন বোর্ড সভাপতি। যদিও কবে কখন হবে সেই ডিনার তা জানা যায়নি এতদিন।

অবশেষে জানা গেল সোমবার (৪ ডিসেম্বর) রাতে রাজধানীর সোনারগাঁও হোটেলে টেস্ট দলে থাকা ক্রিকেটারদের সঙ্গে নৈশভোজে অংশ নিবেন তিনি। বাংলাদেশের একটি অনলাইন নিউজ পোর্টালকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া বিভাগের চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু।

এদিকে আর এক দিন পরেই বুধবার সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে কিউইদের মুখোমুখি হবে স্বাগতিকরা। সিলেট টেস্টে দারুণ জয়ের পর ঢাকা টেস্টেও ধারাবাহিকতা ধরে রাখতে চায় বাংলাদেশ। যে কারণে মিরপুরের উইকেট নিয়ে বাড়তি ভাবনা রয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.