নালিতাবাড়ীতে ধানের শীষের প্রার্থী মো.আনোয়ার হোসেনের সংবাদ সম্মেলণ

১৪

মেহেদী হাসান, উপজেলা প্রতিনিধি(নালিতাবাড়ী):

শেরপুর জেলার নালিতাবাড়িতে প্রতিপক্ষের হামলায় বিএনপি’র মেয়র প্রার্থীর নির্বাচনী পথসভা পন্ড হওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলণ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) নালিতাবাড়ী উপজেলা শাখা।শুক্রবার (২২ জানুয়ারি)সকালে বিএনপির দলীয় কার্যালয়ে ধানের শীষের প্রার্থী মো.আনোয়ার হোসেন সংবাদ সম্মেলণে লিখিত বক্তব্য পাঠ করেন।
লিখিত বক্তব্যে বলেন,২১ জানুয়ারি সন্ধ্যায় পূর্ব ঘোষণানুযায়ী পৌরশহরের তাওয়াক্কুলিয়া মাদরাসা মোড়ে ধানের শীষ মার্কার একটি নির্বাচনী পথ সভার আয়োজন করা হয়। সভা আরম্ভ হওয়ার সাথে সাথে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা তার নির্বাচনী সভায় হামলা চালায়। এসময় তারা ১০০ টি চেয়ার,২ টি টেবিল ও মাইক ভাংচুর করে এবং পথ সভা পন্ড করে দেয়। পরে ধানেরশীষ প্রার্থী আনোয়ারসহ নেতা কর্মীরা মাদরাসার অভ্যন্তরে আশ্রয় নেয়। সুষ্ঠ নির্বাচনী পরিবেশ ও আইনানুগ ব্যবস্থা নিতে বিএনপি প্রার্থী আনোয়ার হোসেন রাতেই বাদি হয়ে ২০ জনকে আসামী করে নালিতাবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।
এ সময় নালিতাবাড়ী উপজেলা বিএনপির আহবায়ক প্রফেসর মো.নুরুল আমীন,যুগ্ন আহবায়ক মো.আশরাফ আলী,মো.আলী আশরাফ ভুইয়া, মো.সিরাজুল ইসলাম,যুগ্ন আহবায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান মো.হাবিবুর রহমান লিটনসহ বিএনপির অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহামেদ বাদল বলেন,ঘটনা জানার পর আমি ওই স্থানে গিয়েছিলাম।কিছু চেয়ার ভাঙা দেখেছি। রাতেই তারা একটি লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।উল্লেখ্য,
তৃতীয় ধাপে ৩০ জানুয়ারি নালিতাবাড়ী পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.