নাজিরপুরে জেলেদের মাঝে চাউল বিতরণ

 

জিন্নাত হাসান ( মুলাদী উপজেলা প্রতিনিধি)

আজ ১০ই মে ২০২১ইং সকাল ১০ ঘটিকায় বরিশাল জেলা মুলাদী উপজেলার ২নং নাজিরপুর ইউনিয়নে জেলেদের মাঝে চাউল বিতরণ করা হয়েছে। জাটকা ইলিশ আহরণ থেকে বিরত থাকতে এই ভিজিএফ এর চাউল বিতরণ।

প্রত্যক জেলেকে দুই মাসের অর্থাৎ ৮০ কেজি করে চাউল প্রদান করা হয়। সকল জেলেরা সকাল ১০ টায় উপস্থিত থেকে আনন্দমুখর পরিবেশের মাঝে এই চাউল গ্রহন করেন ।

জেলেদের মাঝে চাউল বিতরণের সময়ে উপস্থিত ছিলেন ২নং নাজিরপুর ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান আবু হাসনাত জাপান। এ সময়ে আরো উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য অফিসার শুভ্রত গোস্বামী এবং নাজিরপুর ইউনিয়ন ট্যাগ অফিসার এস এম আবুল কালাম আজাদ। আরো উপস্থিত ছিলেন মুলাদী উপজেলা ডিএসবি অফিসার মোঃ খাইরুল ইসলাম এবং মোঃ আবুল বাসার এবং ৬ নং ওয়ার্ডের সদস্য মোঃ আক্তার হোসেন, ৪,৫,৬ নং ওয়ার্ডের বর্তমান সংরক্ষিত মহিলা সদস্য মোসাঃ সামচুন নাহার পিনু ।

জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ এই স্লোগানের মাধ্যমে জেলেরা চাউল গ্রহন করেন । বাংলাদেশ প্রধানমন্ত্রী, জননেত্রী, দেশরত্ন শেখ হাসিনার দেশ ক্ষুধা নিরুদ্দেশ করার জন্য বিভিন্ন খাতে গরীব দুঃখিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করার পরিকল্পনা করেন এবং বাস্তবায়ন করেন। যার অন্যতম একটি হলো মৎস্যজীবি জেলেদের মাঝে চাউল বিতরণ। সকল জেলেদের ঝাটকা বা মা ইলিশ রক্ষার্থে প্রতিবছরই তাদের চাউল বিতরণ করা হয় ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.