নাজিরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা

৩২

সঞ্জয় বৈরাগী, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের নাজিরপুর উপজেলার মালিখালী ইউনিয়ন চেয়ারম্যান সুমন মন্ডল মিঠুর বিরুদ্ধে একই ইউনিয়নের ইউপি সদস্যদের মানববন্ধনের প্রতিবাদে, প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে ইউনিয়ন পরিষদের সামনে স্থানীয়দের উদ্যোগে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। পরে ইউনিয়ন পরিষদ ভবনের হলরুমে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান সুমন মন্ডল মিঠু।

এর আগে গত ২৩ ডিসেম্বর ইউপি চেয়ারম্যানের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে স্থানীয় ঝনঝনিয়া খেয়াঘাট সংলগ্ন বাঁশবাড়িয়া-সাচিয়া রাস্তায় মানববন্ধন করেন ইউপি সদস্য ও স্থানীয় ভুক্তভোগীরা।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যানের বিরুদ্ধে আনা সকল অভিযোগ অস্বীকার করে ও অভিযোগকারী ইউপি সদস্যদের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ আনেন ইউপি চেয়ারম্যান।

উল্লেখ্য, ইউপি চেয়ারম্যান সুমন মন্ডল মিঠুর বিরুদ্ধে টিআর কাবিখা প্রকল্পের কাজ না করে টাকা আত্মসাৎ, সরকার কর্তৃক অসহায়দের জন্য বরাদ্দকৃত ঘর দেয়ার নামে উৎকোচ নেয়া, খাদ্যবান্ধব কর্মসূচির খাদ্য তালিকাভুক্তদের না দিয়ে তা আত্মসাৎ, গভীর নলকূপ দেওয়ার নামে টাকা নেওয়াসহ টাকার বিনিময় ভিজিডি কার্ড দেওয়ারসহ বিভিন্ন ভাতা প্রদানে অনিয়মের অভিযোগ করা হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.