নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের ব্যতিক্রমী ইফতার আয়োজন চলমান থাকবে

১৫

শরিফুল ইসলাম মিল্টন,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রলীগ, নবাবগঞ্জ সরকারী কলেজ শাখার সভাপতি ওয়ালিদ হোসেন গালিবের উদ্দোগে পথচারীদের মাঝে আজকে ৬ষ্ট দিনের মত ইফতার ও মাস্ক বিতরণ করা হয়।

উক্ত মাক্স ও ইফতার বিতরণের ধারাবাহিক কর্মসূচীতে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ পারভেজ শাহিন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ আসেফ স্বচ্ছ, চাঁপাইননবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুর রহমান তাসলিম, যুগ্ন সাধারণ সম্পাদক হাসিব রায়হান ইমন,সাংগঠনিক সম্পাদক গোবিন্দ চ্যাটার্জী, উপ তথ্য ও গবেষণা সম্পাদক আসাদুল্লাহ আরাফাত, উপ অর্থ সম্পাদক সাকিল হোসেন, বেসরকারি বিশ্ববিদ্যালয় সম্পাদক আবরার ফুয়াদ অন্তর সহ নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের নেতা,তূর্য মিনহাজ, নাইম, মারুফ, সবুজ,আতিক, নিশান,রমজান,ইমন এবং সাবেক ছাত্রনেতা শরিফুল ইসলাম মিল্টন।

কর্মসূচীতে উপস্থিত কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ উক্ত কর্মসূচীটি ধারাবাহিক ভাবে চলমান থাকবে এই আশাবাদ ব্যক্ত করে।
নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ওয়ালিদ হোসেন গালিব বলেন, “বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-অর্থ সম্পাদক মো: আতিকুল ইসলাম আতিক ভাই এর দিকনির্দেশনায় ইফতার ও মাস্ক বিতরণ করা হয়। এটা ধারাবাহিক চলবে। ছাত্রলীগ সবসময় মানব সেবা ধর্ম মেনে সাধারণ মানুষের পাশে থাকবে ইনশাআল্লাহ।”

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.