নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের পক্ষ থেকে উপমন্ত্রীকে ফুলের শুভেচ্ছা

১১

মোঃমাসুদ পারভেজ,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ- বাগেরহাটের মোংলা পোর্ট পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের পক্ষ থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি কে ফুলের শুভেচ্ছা জানানো হয়।বুধবার(২০জানুয়ারী) বেলা ১১ টায় মোংলা পৌর ও উপজেলা আওয়ামীলীগ কার্যালয় এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মোংলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু শুনীল কুমার বিশ্বাস এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন এর সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি।

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হয় শুভেচ্ছা অনুষ্ঠান।অনুষ্ঠানে উপমন্ত্রী হাবিবুন নাহার কে ফুল দিয়ে বরণ করে নেন মোংলা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও সকল কাউন্সিলরসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

পরবর্তীতে মেয়র ও নবনির্বাচিত ১২ জন কাউন্সিলরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মাননীয় উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি। অনুষ্ঠানে পুরুষ কাউন্সিলরের পক্ষে ১নং ওয়ার্ড কাউন্সিলর এস,এম,কবির ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরের পক্ষে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মিসেস শিউলি আকন সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্য দেন।

মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান তাঁর বক্তব্যে নির্বাচনী ওয়াদা পালনে সবার সহযোগিতা কামনা করেন। এ ছাড়া তাঁকে মেয়র হিসেবে নির্বাচিত করায় ভোটারদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন,দক্ষিণ বাংলার সিংহ পুরুষ ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আঃ খালেক এর নেতৃত্বে মোংলার বিপুল উন্নয়নের ধারাবাহিতা অব্যাহত থাকবে।

এসময় উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি,নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের জয়ী করে মুক্তিযুদ্ধের পক্ষে রায় দেয়ায় মোংলা পৌরসভার সর্বস্তরের জনগনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার,ভাইস-চেয়ারম্যান ইকবাল হোসেন,মহিলা ভাইস-চেয়ারম্যান মিসেস কামরুননাহার হাই,মোংলা পৌরসভার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শেখ আঃ সালাম,ইউপি চেয়ারম্যান মোল্যা তারিকুল ইসলাম,উপজেলা যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার, বিশিষ্ট ব্যবসায়ী তালুকদার আক্তার ফারুক, মহিলালীগ নেত্রী সরবরিয়া খানম দরিয়াসহ দলের নেতাকর্মী ও বিভিন্ন সংগঠনের নেতা কর্মী।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.