ধনবাড়ী পৌর নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মুহাম্মদ মনিরুজ্জামান বকল জয়ী

১৯

মোঃ ফরিদুল ইসলাম,ভূঞাপুর উপজেলা প্রতিনিধি,টাঙ্গাইলঃ
দ্বিতীয় ধাপে পৌর নির্বাচনে টাঙ্গাইলের ধনবাড়ী পৌর মেয়র পদে নির্বাচিত হয়েছে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মুহাম্মদ মনিরুজ্জামান বকল। (১৬ জানুয়ারী) রোজ শনিবার (নারিকেল গাছ) প্রতীকে তিনি বেসরকারি ভাবে নির্বাচিত হন।

মুহাম্মদ মনিরুজ্জামান বকুল আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সদ্য বহিস্কৃত উপজেলা যুব লীগের সভাপতি। ধনবাড়ী পৌর সভায় ১৫ টি কেন্দ্রে ইভিএম এর মাধ্যমে সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, এ পৌর সভার মোট ভোটার ৩০ হাজার ৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৪৪৬৩ জন এবং মহিলা ১৫৫৪০ জন।

টাঙ্গাইল জেলার সিনিয়ন নির্বাচন অফিসার এএইচএম কামরুল হাসান জানান, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মুহাম্মদ মনিরুজ্জামান বকুল (নারিকেল গাছ) প্রতীক ৮ হাজার ৯ শত ৬৩ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ধন্ডী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) বর্তমান মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন পেয়েছেন ৭ হাজার ৮ শত ৪ ভোট।

এদিকে, বিএনপি মনোনীত প্রার্থী ধানের শীষ প্রার্থী এসএমএ সোবহান পেয়েছেন, ৩ হাজার ৫২ ভোট এবং মুহাম্মল আলী কিসলু (স্বতন্ত্র) জগ প্রতীকে পেয়েছেন ৩০৮ ভোট।

মুহাম্মদ মনিরুজ্জামান বকল বিজয়ী হয়ে বলেন, নারিকেল গাছ প্রতীক বিজয়ী হয়ে ধনবাড়ী পৌরবাসী প্রাণ ফিরে পেলো। আমি এ পৌর সভাকে আপনাদের সকলের সহয়োগিতায় একটি আধুনিক পৌর সভা গড়তে চাই। এ পৌর সভাকে সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত, টেন্ডারবাজমুক্ত একটি পৌর সভা গড়তে চাই। আমি মানোনীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপির সার্বিক দিক নির্দেশানায় এ পৌর সভাকে আধুনিক পৌর সভা হিসাবে গড়ে তুলবো।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মুহাম্মদ মনিরুজ্জামান বকল (নারিকেল গাছ) কে বেসরকারি ভাবে বিজয়ী ঘোষণা করার পর তার দলের নেতাকর্মীরা উপজেলা চত্বর থেকে এক বিশাল বিজয় র‌্যালী বের করে উল্লাস প্রকাশ করেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.