ধনবাড়ী সরকারি কলেজের আয়োজনে চ্যাম্পিয়ন দের কে সংবর্ধনা

৪০

শ‌হিদুল ইসলাম ধনবাড়ী প্রতি‌নি‌ধি

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে টাঙ্গাইল জেলা স্টেডিয়ামে শুরু হওয়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টে দুই দুইবারের মতো টাঙ্গাইল জেলা চ্যাম্পিয়ন হয় ধনবাড়ী সরকারি কলেজ চ্যাম্পিয়ন ফুটবলারদের জন্য এক বিশাল সংবর্ধনার আয়োজন করেন। উক্ত সংবর্ধনায় উপস্থিত ছিলেন,মোঃ সুলতান আহম্মেদ ভারপ্রাপ্ত অধ্যক্ষ ধনবাড়ী সরকারি কলেজে, মোঃ আক্তার হোসেন সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ধনবাড়ী সরকারি কলেজ,মীর ফারুক আহমাদ ফরিদ সভাপতি, বাংলা দেশ আওয়ামী যুবলীগ ধনবাড়ী উপজেলা শাখা,আজিজুর রহমান প্রভাষক ধনবাড়ী সরকারি কলেজ,ধনবাড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক নুরুল হক নূরু, বাংলাদেশের আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নাছিরুজ্জামান মিলন, সহ ধনবাড়ী সরকারি কলেজের সকল শিক্ষক উপস্থিত ছিলেন।

বালিকা (অনূর্ধ্ব-১৭) বিভাগের প্রথম খেলায় ধনবাড়ী উপজেলা (৬-০) গোলে মির্জাপুর উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ধনবাড়ী উপজেলার পক্ষে স্ট্রাইকার অন্যন্যা রানী সূত্রধর হ্যাট্রিক করে। এছাড়া রোকসানা, মীম ও ঝর্না আক্তার ওন্যরা ৩টি গোল করে। বালিকা বিভাগে ধনবাড়ী উপজেলার অন্যন্যা রানী সূত্রধর টুর্নামেন্টে মোট ৫টি গোল করে সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়াড় এবং গোলরক্ষক তানিয়া সেরা গোলরক্ষ নির্বাচিত হয়।
তথ্যানুসন্ধানে জানা গেছে, গত বছর ঢাকা বিভাগীয় কন্যা শিশুদের ফুটবল টুর্নামেন্টে টাঙ্গাইলকে চ্যাম্পিয়ান তারাই করেছে। একই বছর আন্তঃ স্কুল ফুটবল প্রতিযোগিতায় আঞ্চলিক পর্যায়ে ময়মনসিংহে অনুষ্ঠিত ধোবাউড়ার বিখ্যাত কলসিন্দুর বালিকা টিমের মুখোমুখি হয়ে খেলেছে তারা।
ফাইনালি ১-০ গোলে হারলেও ক্রীড়া নৈপুন্য দেখিয়েছে।

জে এফ এ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১৪ টাঙ্গাইল জেলার হয়ে আঞ্চলিক পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে রাজশাহীতে অনন্যারা খেলেছে অনন্য। শেরপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত একই টুর্নামেন্টর অনুর্ধ্ব -১২ ফুটবল টুর্নামেন্টের ধনবাড়ীর এই শিশু তারকা দল সেমিফাইনালে গিয়েছিল। কক্সবাজারের বিচ্ ফুটবল টুর্নামেন্টে টাঙ্গাইলের একমাত্র সদস্য ছিল ধনবাড়ীর অনন্যা সূত্রধর।
ফুটবলে তারা টাঙ্গাইলের প্রতিনিধিত্ব করছে। গর্বিত করছে ধনবাড়ীকে। এই কন্যা শিশু তারকারা ধনবাড়ী টাঙ্গাইলের অহংকার।
মেয়েদের এই ফুটবল যাত্রা শুরু ২০১৯ সলথেকে নিজেরা করে সংগঠন এর সহযোগীতায়।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে, ১৮ জন খেলোয়াড় এবং তিনজন কর্মকর্তাকে ক্রেস্ট প্রদান করা হয়।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.