দৌলতখান পৌর নির্বাচনে মহিলা কাউন্সিলর প্রার্থী নাহিদা পারভীনের প্রচারণা

৫৩

এম মিরাজ হোসাইন, জেলা প্রতিনিধি,ভোলাঃ দৌলতখান পৌরসভা নির্বাচনে ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে কাউন্সিলর প্রার্থী নাহিদা পারভীনের আনারস প্রতীক নিয়ে ব্যাপকভাবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। আর তার আচরনে মুগ্ধ হয়ে ভোটাররা এবারের নির্বাচনে তাকে ভোট দেয়ার প্রতিশ্রুতি দিচ্ছেন বলে জানিয়েছে তার কর্মীরা। দৌলতখান পৌর শহরের (সংরক্ষিত) ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সর্বত্র নাহিদা পারভীনের নির্বাচনী পোস্টারে ছেয়ে গেছে শহরের অলি-গলি, বাসা-বাড়ি, চায়ের দোকান, গাছপালা ও বিভিন্ন স্থাপনায়।

তার সমর্থনকারীরা ব্যবসায়ী ভোটারদের দোকানে গিয়েও ভোট প্রার্থনা করছেন। শুধু তাই নয় মাঠে কর্মরত শ্রমিকদের কাছে ও যাচ্ছেন ভোটের আশায়। দিচ্ছেন নানা ধরণের প্রতিশ্রুতি।
যেদিকে তাকানো যায়, সেদিকেই চোখে পড়বে সারি সারি ঝুলানো নাহিদা পারভীনের পোস্টার। করোনা আর শীতকে পিছনে ফেলে এগিয়ে চলেছে তার সমর্থনে প্রচার প্রচারণা। ভোটের দিন যতই ঘনিয়ে আসছে ততই বাড়ছে তার ভোটার সংখ্যা।

চায়ের স্টলসহ সকল জায়গাতেই চলছে আনারস মার্কা নিয়ে আলোচনা আর জল্পনা-কল্পনা। মাইকিং ছাড়াও সোশ্যাল মিডিয়াতেও চালাচ্ছে তার সমর্থনে নির্বাচনী প্রচারনা। এমনকি তিনি স্থানীয় ভোটারদের সাথে নিয়ে গণসংযোগ এবং হ্যান্ডবিল বিলি ছাড়াও পৌর ৪,৫ ও ৬নং ওয়ার্ডের এলাকার রাস্তা-ঘাট, ড্রেনসহ যাবতীয় উন্নয়ন ছাড়াও পৌর নাগরিকদের দিচ্ছেন বিভিন্ন প্রতিশ্রুতি।

পৌর ৪ ওয়ার্ডের ভোটার আমিনুল ইসলাম জানান, নাহিদা পারভীন খুব ভাল লোক। তিনি মরহুম বীরমুক্তিযোদ্ধা আমির হোসেন ডাক্তারের পুত্র মোঃ লিটনের সহধর্মিণী। আমি নির্দ্বিধায় বলতে পারি, তিনি নির্বাচিত হলে এলাকার জনগনের সার্বিক দাবি আদায়ে কাজ করবেন। নারীর অধিকার আদায়ের জন্য ভূমিকা রাখবেন।

দৈনিক সাহসী কন্ঠকে নাহিদা পারভীন জানান,আমি বীরমুক্তিযোদ্ধা মরহুম আমির হোসেন ডাক্তার এর ছেলে  মোঃ লিটনের সহধর্মিণী। ভোলা ২ আসনের মাননীয় সাংসদ জনাব আলী আজম মুকুল এমপি মহোদয়ের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করে যাবো। সন্ত্রাস, মাদক ও বাল্যবিবাহ নির্মূল করতে সোচ্চার থাকবো। এলাকার জনগনের উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। যদি জনগনের ভোটে আমি নির্বাচিত হই তাহলে জনগনকে সাথে নিয়ে গড়ে তুলতে চাই পৌর (সংরক্ষিত) ৪,৫ ও ৬ নং ওয়ার্ড কে একটি উন্নত আধুনিক, মডেল ও পরিচ্ছন্ন ওয়ার্ডে রুপান্তর করবো,ইনশাআল্লাহ। আমি আপনাদের সকলের দোয়া প্রত্যাশী।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.