দৌলতখান পৌরসভায় আবারো নৌকার টিকেট পেলেন জাকির হোসেন তালুকদার

১৩

এম মিরাজ  হোসাইন (জেলা প্রতিনিধি, ভোলা):

তৃতীয় ধাপে আসন্ন দৌলতখান পৌরসভা নির্বাচনে ভোলা জেলার দৌলতখান পৌরসভায় নৌকা প্রতীকের দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। শনিবার রাতে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এ প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়। দৌলতখান পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হলেন, দৌলতখান জাকির হোসেন তালুকদার । তিনি এ নিয়ে আওয়ামী লীগ থেকে দৌলতখান পৌরসভায় তৃতীয় বারের মত মেয়র প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু প্রার্থীতা চূড়ান্তের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে শনিবার বিকেলে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এ প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়েছে। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভানেত্রী ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোন্নয়ন বোর্ডের প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরো বলেন, তৃণমূল পর্যায় থেকে নেতাকর্মীরা এই মেয়র প্রার্থীকে নির্বাচিত করার পরই দলীয় ভাবে তাদের নাম কেন্দ্রে পাঠানো হয়েছিল।

এদিকে দলীয় মানোন্নয়ন খবর

পেয়ে দৌলতখান পৌর শহরে জাকির হোসেন তালুকদারের সমর্থকেরা উৎসবে মেতে উঠেছে। পৌর শহরের বিভিন্ন স্থানে নেতা কর্মিরা মিষ্টি বিতরণ করেছেন।

মানোন্নয়ন পাওয়া মেয়র প্রার্থী জনাব জাকির হোসেন তালুকদারের কাছে প্রতিক্রিয়া জানতে চাইলে জানান,আওয়ামীলীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরো বলেন, আমি মেয়র নির্বাচিত হলে সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি ও ভোলা ২ আসনের সংসদ সদস্য, জননেতা জনাব আলহাজ্ব আলী আজম মুকুল এমপি মহোদয়ের নির্দেশে সরকারের সকল উন্নয়নমূলক কাজকে ত্বরান্বিত করাই আমার প্রধান দায়িত্ব ও কর্তব্য। আলহামদুলিল্লাহ আমি তৃতীয় বারের মত মানোন্নয়ন পেয়েছি। আমি এবার নির্বাচিত হলে সবাইকে সাথে নিয়ে দেশের কল্যাণে কাজ করবো।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.