দৌলতখানে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন

৭৪

মোঃ মিরাজ হোসাইন,ভোলাঃ দৌলতখানে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন দৌলতখান শাখার উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে এবং শারীরিক দূরত্ব নিশ্চিত করে সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দাবিতে মানববন্ধন করেছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ বৃহস্পতিবার (১০ জুন) সকাল ১১ ৩০মিনিটে এই কর্মসূচি পালন করে সংগঠনটি। এই মানববন্ধন টি দৌলতখান মধ্য বাজার সেলিম চত্বর মহাসড়কে ঘন্টাব্যাপী অনুষ্ঠিত হয়।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন দৌলতখান থানা শাখার সভাপতি মুহাম্মাদ মোকতার হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এইচ এম শোয়াইব আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, যেহেতু করোনা সমস্যা থেকে এখনো উত্তরণের কোনো সম্ভাবনা নেই,তাই স্বাস্থ্য সুরক্ষা মেনে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হউক। দেশে করোনাও থাকবে, আমাদের শিক্ষাপ্রতিষ্ঠানের পাঠদানও এগিয়ে নিয়ে যেতে হবে। তাই যথাযথ স্বাস্থবিধি মেনে করোনাকে মোকাবেলার মাধ্যমেই আমাদের সামনের দিকে এগুতে হবে। কোনোভাবেই থেমে থাকা চলবে না।

সুতরাং অন্যান্য প্রতিষ্ঠানের ন্যায় স্বাস্থ্যবিধি অনুসরণ করে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানগুলো খুলে দেওয়ার জন্য সংগঠনের নেতৃবৃন্দ সরকারের প্রতি জোর দাবি জানান।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন দৌলতখান উপজেলা শাখার সভাপতি মাওলানা আবু ইউসুফ, মুজাহিদ কমিটির সম্পাদক মোহাম্মদ দেলোয়ার হোসেন,ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের ক্বওমী মাদ্রাসা বিষয়ক সম্পাদক হাফেজ ইকবাল হোসাইন, সহ- সভাপতি হাফেজ মোশাররফ হোসাইন,সাধারন সম্পাদক হাফেজ শোয়াইব, সাংগঠনিক সম্পাদক এইচ এম আফনান,সাবেক সাংগঠনিক সম্পাদক এইচ এম ইসমাইল প্রমুখ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.