দৌলতখানে আনসার ও ভিডিপির সদস্যদের মাঝে বাইসাইকেল বিতরণ

২০০

মোঃ মিরাজ হোসাইন, ভোলাঃ শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা এ শ্লোগানে ভোলার দৌলতখানে আনসার ও ভিডিপির মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৭জুন) দুপুর ১২টায় ভোলা জেলা আনসার ও ভিডিপির আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে আনসার ও ভিডিপির দৌলতখানের ৮জন সদস্যদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন ভোলা জেলা আনসার ও প্রতিরক্ষা বাহিনী’র কমান্ড্যান্ট মো. আহসান উল্লাহ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছিদ্দিক মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান আইনুন নাহার রেনু, উপজেলা নির্বাচন কর্মকর্তা খালেদা খানম পেন্সি, দৌলতখান থানার উপ-পরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন জুয়েলসহ আনসার ও ভিডিপির সদস্য বৃন্দ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ভোলা জেলা আনসার ও প্রতিরক্ষা বাহিনী’র কমান্ড্যান্ট মো. আহসান উল্লাহ বলেন, ‘স্বাধীনতার যতটি স্তর রয়েছে প্রত্যেক জায়গা থেকে বাংলাদেশ আনসার ও ভিডিপির ভূমিকা ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ। ৭১ সালে যখন স্বাধীনতার শুরু ঠিক সেই সময় আনসার বাহিনীর প্রশিক্ষণ চলমান ছিল সারা দেশে। বর্তমানে দেশকে এগিয়ে নিতে আনসার বাহিনীর ভূমিকা সবচেয়ে বেশি। প্রতিটি নির্বাচনে অনসার বাহিনীর ভূমিকা প্রশংসনীয়।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.