“দৈনিক সাহসী কন্ঠে “নিখোঁজের সংবাদ প্রকাশের ঠিক একদিন পরে পাওয়া গেল লাশ

১৪

মোঃমোকসেদুর রহমান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

প্রায় প্রতিদিনের মত নামাজ আদায় করার জন্য যায় জামে মসজিদে যায় গত রোববার মাগরিবের নামাজ পড়তে বাসা থেকে বের হয়েছিলেন মোঃবদির উদ্দিন (৭৬)। ক্লোজড সার্কিট ক্যামেরায় তাঁকে ভবনের মূল ফটক ধরে ভেতরে ঢুকতেও দেখা গেছে। শুধু তাঁকে পাওয়া যাচ্ছিল না।বিভিন্ন সামাজিক মাধ্যমে তার নিখোঁজের খবর প্রকাশ করা হয়।এরপর প্রায় ২০ ঘণ্টা পর লিফটের ফোকর থেকে বদির উদ্দিনের মৃতদেহ উদ্ধার করা হয়।

ঘটনাটি ঘটেছে রাজধানীর মিরপুর ১০ নম্বর এলাকায়। মিরপুর মডেল থানার উপপরিদর্শক শ্রীদাম চন্দ্র হাওলাদার ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

মোঃবদির উদ্দিনের স্বজন আরিফ ইফতেখার উল ইসলাম বলেন,পরিবারের সদস্যদের অনুরোধে সোমবার রাত ৮টার দিকে ময়নাতদন্ত ছাড়াই বদির উদ্দিনের মৃতদেহ হস্তান্তরে রাজি হয়েছে থানা-পুলিশ। জানাজার পর বদির উদ্দিনকে নিয়ে স্বজনেরা ঠাকুরগাঁওয়ে তাঁর গ্রামের বাড়িতে রওনা দিবেন।

ঘটনার কথা জানতে চাইলে আরিফ বলেন, মোঃবদির উদ্দিন মিরপুর ১০ নম্বরের একটি ১০তলা ভবনের পাঁচতলায় তাঁর মেয়ের কাছে থাকতেন। গত রবিবার মাগরিবের নামাজ পড়তে বাসা থেকে বের হন।ওই বাসার এক প্রতিবেশী ভবনের চারতলায় থাকেন। তিনি জানান, লিফটের ৫-এ নামবার কথা থাকলেও ভুলবশত বদির উদ্দিন লিফটের ৪-এ নেমে পড়ার প্রস্তুতি নিয়েছিলেন। তখন তিনিই (প্রতিবেশী) মনে করিয়ে দেন যে,মোঃ বদির উদ্দিন ভুল করছেন। তখন বদির উদ্দিন আবারও ফিরে যান। কিন্তু তিনি আর লিফটে উঠতে পেরেছিলেন নাকি ফাঁক গলে পড়ে গেছেন,সেটা দেখতে পাননি।

আজ মঙগলবার তার লাশ ঢাকা হতে ঠাকুরগাঁও নিয়ে আসা হয় এবং তার নিজ বাসভবন পারিবারিক গোরস্থানে দুপুর ২ টায় দাফন কার্য সম্পন্ন করা হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.