দৈনিক সাহসী কণ্ঠের ময়মনসিংহ বিভাগের জেলা প্রতিনিধিদেরকে কার্ড বিতরণ ও অভিষেক অনুষ্ঠান

২৩

মুহাম্মদ জহিরুল ইসলাম,জেলা প্রতিনিধি,ময়মনসিংহঃ অশুভ মন্ত্র আর সকল চক্রান্তকে উপেক্ষা করে,দাসত্বের শিকলকে ছিন্ন-ভিন্ন করে যেই জাতি সাদরে গ্রহণ করতে পারে মরণবীন,সেই জাতিই বৈষ্যমের অমসৃণ পথ আর কুশাসনের মসনদকে পদদলিত করে পৃথিবীর বুকে উড়িয়ে দেন বিজয় নিশান।মহান সেই গুরু দায়িত্ব নিয়ে আজ আমাদের মাঝে সত্যের ফুল্লাধারার প্রতিশ্রুতি দিয়ে প্রতিষ্ঠিত হয়েছে”দৈনিক সাহসী কণ্ঠ”।

আজ ৫ জানুয়ারি রোজ শুক্রবার সকাল ১০ টায় ময়মনসিংহ বিভাগের দৈনিক সাহসী কণ্ঠের সকল প্রতিনিধিদের নিয়ে ময়মনসিংহের দিঘারকান্দা, বাইপাস মোড়,শাপলা আরডিসি অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে জেলা প্রতিনিধিদের কার্ড বিতরণ ও অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ বিভাগের প্রেসক্লাবের সভাপতি ফকরুল আলম বাপ্পি চৌধুরী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সাহসী কণ্ঠের প্রধান পৃষ্ঠপোষক ও বি আই ই এ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রকৌ.আবদুল্লা আল মামুন।তিনি ময়মনসিংহ বিভাগের, দৈনিক সাহসী কণ্ঠের সকল সাংবাদিকদের তাদের কাজের করণীয় বিষয়ক দিকনির্দেশনামুলক বক্তৃতা প্রদান করেন।

দৈনিক সাহসী কণ্ঠের মুখপাত্র আবদুল্লাহ আল নোমান প্রধান আলোচক হিসেবে আগত সকল প্রতিনিধিদেরকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার জন্য জোড়ালো আহ্বান জানান।বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সাহসী কণ্ঠের প্রকাশক ইঞ্জিনিয়ার আবু বকর বিশ্বাস আরিফ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তমদ্দুন মজলিস ময়মনসিংহ জেলা শাখার সভাপতি দেশবীর মো:হোসেন আলী খান বাদেশী;ময়মনসিংহ বিভাগের দৈনিক সাহসী কণ্ঠের সহযোগী সমন্বয়ক প্রকৌ.এস এম হাসনাত জামান তুহিন।
দৈনিক সাহসী কণ্ঠের প্রতিনিধিদের উদ্দেশ্যে দিকনির্দেশনামুলক আলোচনা করেন,অনিন্দ্য বাংলা(অনলাইন নিউজ পেপার) এর প্রকাশক ও সম্পাদক মজিবুর রহমান শেখ মিন্টু ; ময়মনসিংহ জেলা শাখার সেক্টর কমান্ডার ফোরাম,মুক্তিযুদ্ধ-৭১ এর প্রচার সম্পাদক-কবির হোসেন সরকার।

দৈনিক সাহসী কণ্ঠের সকল প্রতিনিধি ও অন্যান্য সাংবাদিকদের উপস্থিতিতে ময়মনসিংহ বিভাগের সকল জেলা প্রতিনিধিদেরকে কার্ড প্রদান করা হয়।

রফিক ভুইয়া খোকা,ব্যুরো প্রধান,দৈনিক সাহসী কণ্ঠ, ময়মনসিংহ;

মো:জাহাঙ্গীর আলম শান্ত,ফাউন্ডার এডিটর, দৈনিক সাহসী কণ্ঠ,

মুহাম্মদ জহিরুল ইসলাম,জেলা প্রতিনিধি, ময়মনসিংহ ;

উমর ফারুক আহম্মদ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা;এবং

মেহেদী হাসান,জেলা প্রতিনিধি, জামালপুর।

উক্ত অনুষ্ঠানে সকলেই শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.