দেশের প্রথম তৃতীয় লিঙ্গের ইউপি চেয়ারম্যান মাদকাসক্ত ঋতুর ইয়াবা সেবনের ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল।

২৬

 

সাইফুল ইসলাম, স্টাফ রিপোর্টার।ঝিনাইদহের কালীগঞ্জে আলোচিত তৃতীয় লিঙ্গের প্রথম ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম ঋতুর ইয়াবা সেবনের এক ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। শনিবার রাতে তার ইয়াবা সেবনের দৃশ্যটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। তিনি উপজেলার ৬নং ত্রিলোচনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। গত ইউপি নির্বাচনে দেশের মধ্যে তৃতীয় লিঙ্গের (হিজড়া) সম্প্রদায়ের মধ্যে তিনিই একমাত্র ইউপি চেয়ারম্যান হবার স্বীকৃতি পেয়েছিল। ওই নির্বাচনে ঋতু স্বতন্ত্র থেকে ভোট যুদ্ধে অংশ নিয়ে ৫ হাজার ২৮ ভোটের ব্যাবধানে নৌকার প্রার্থীকে পরাজিত করে বিজয়ী হয়েছিলেন। একজন নির্বাচিত চেয়ারম্যান হয়ে ঋতুর ইয়াবা সেবনের ন্যাক্কারজনক দৃশ্যটি দেখে সাধারন মানুষের মাঝে ব্যাপক সমালোচনা ও নিন্দার ঝড় বয়ে চলেছে। তবে, চেয়ারম্যান ঋতুর ভার্ষ্য ওই ভিডিওটা তার ইউপি নির্বাচনের আগের ভিডিও হতে পারে।

এলাকাবাসীদের সুত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে ফেসবুকে চেয়ারম্যান হিজড়া ঋতুর ইয়াবা সেবনের একটি ভিডিও দেখা যায়। শনিবার সকাল থেকে ভিডিওটি ব্যাপকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে ভাইরাল হয়। ভিডিওটি উপজেলা, জেলা ও শহর গ্রামাঞ্চল থেকে সাধারন মানুষের মোবাইলে ফোনে দেশব্যাপী ছড়িয়ে ভাইরাল হয়। এ বিষয়টি এখন কালীগঞ্জ সহ জেলা জুড়ে টক অব দা টাউনে পরিনত হয়। এ নিয়ে ফেসবুকে কমেন্টে চেয়ারম্যানের ওই অপকৃত্তির জন্য ধিক্কার সহ কেউ কেউ তার শাস্তির দাবী করছে ।

ইয়াবা সেবনের ভিডিও বিষয়টি জানতে চাইলে চেয়ারম্যান রিতু সাংবাদিকদের জানান, ওই ভিডিওটা কিভাবে হয়েছে তা তিনিও বুঝে উঠতে পারছেন না। তার ধারনা ইউপি নির্বাচনের আগে ওই ভিডিও হতে পারে। এখন কে বা কারা তার ইমেজ নষ্ট করতে ওই ভিডিওটি ফেসবুকে ছেড়েছেন।

এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান বলেন, মাদকাসক্ত বা সেবন খুবই জঘন্যতম কাজ। ঘটনাটির তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করবেন বলে জানান তিনি।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.