দুর্দান্ত ব্যাটিং এবং বোলিং এ দিশেহারা রাজশাহী, জয় প্রত্যাশিত চট্টগ্রামের

১৪

ফাহিম আল মামুন,খেলাঃ বঙ্গবন্ধু টি-২০ কাপ ২০২০ এ আজ দুপুর ১২ ঘটিকার খেলায় মাঠে নেমেছিলো গাজী গ্রুপ চট্টগ্রাম এবং মিনিস্টার গ্রুপ রাজশাহী। শুরুতেই টসে জিতে বোলিং এর সিদ্ধান্ত নেয় মিনিস্টার গ্রুপ রাজশাহী।

অধিনায়ক মোহাম্মদ মিঠুন এর নেতৃত্বে ব্যাটিং করতে নেমে শুরুতেই অনেক ভালো করে গাজী গ্রুপ চট্টগ্রাম। কোন উইকেটের পতন না করেই রানের কোটা এক বড় অংশে দ্বারিয়ে যায়। পরবর্তিতে লিটন দাস এবং সৌম্য সরকার আউট হয়ে গেলে,দলের কান্ডারী হয়ে শুভ শেষটা করেন সামসুর রহমান। ২০ ওভারে ৪ টি উইকেট হারিয়ে ১৭৫ রান করে গাজী গ্রুপ চট্টগ্রাম। দলের হয়ে লিটন (৫৫) এবং সৌম্য (৬৩) সর্বোচ্চ রান করেন।

এদিকে জয়ের জন্য স্বাগতিকদের প্রয়োজন ১৭৬ রান। অধিনায়ক নাজমুল হোসেইন শান্তর নেতৃত্বে ব্যাটিং করতে নেমে শুরুতেই এলোমেলো হয়ে যায় দলের ভাড়। দুই ওপেনার এর ব্যর্থতার দিনে দলের ভারসম্য হারিয়ে ফিরতে পারলেন না মিনিস্টার গ্রুপ রাজশাহীর খেলোয়াড়রা । নুরুল হাসান এবং এবং মেহেদী হাসান কিছুটা ধরলেও সেটা যথোপযুক্ত হয়নি দলের জন্য। নাহিদুল ইসলামের দুর্দান্ত বোলিং এর কারনেই ২০ ওভার খেলে ৮ টি উইকেট হারিয়ে ১৩৯ রান করে থেমে যেতে হয় মিনিস্টার গ্রুপ রাজশাহীকে।

৪ ওভারে ১৯ রান দিয়ে তিনটি উইকেট নিয়ে প্রত্যাশিত জয় তুলে দেন তার দলকে। রাজশাহীর হয়ে সর্বোচ্চ ২৮ রান করেন নুরুল হাসান।

প্লেয়ার অফ দ্যা ম্যাচঃ নাহিদুল ইসলাম

স্কোরঃ
গাজী গ্রুপ চট্টগ্রামঃ ১৭৫/৪ (২০)
মিনিস্টার গ্রুপ রাজশাহীঃ ১৩৯/৮ (২০)

ফলাফলঃ গাজী গ্রুপ চট্টগ্রাম ৩৬ রানে জয়ী।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.